অবতক খবর,২৬ জুন: পোষ্য জমা রেখে বিপাকে সোদপুরের এক পেট সপের কর্ণধার। জানা গিয়েছে সোদপুরেরই বাসিন্দা স্বামী-স্ত্রী কৃষ্ণদীপ চ্যাটার্জী ও পল্লবী চ্যাটার্জী দুমাসের জন্য দেশি-বিদেশি মিলিয়ে ২৫ টি কুকুর ও ৬ টি বিড়াল পানিহাটি পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের বরনতলা এলাকার অভিষেক দে’র কাছে দুমাসের দেখভালের জন্য রেখেছিলেন।

এরজন্য ব্যাবসায়িক চুক্তিও হয়েছিল। পোষ্যদের দেখভাল ও খাওয়া খরচ বাবদ একটা নির্দিষ্ট অঙ্কের টাকা দেওয়ার কথা ছিল ওই দম্পতির। কিন্তু তিন মাস পেরিয়ে যাওয়ার পরও তারা তাদের পোষ্যদের নিতে আসছেন না। পেট সপের কর্ণধার অভিষেক দে’র অভিযোগ, কৃষ্ণদীপ ও পল্লবী চ্যাটার্জী তাঁরা স্বামী-স্ত্রী জানায় হালিশহরে তাদের বাড়ি তৈরি হচ্ছে। এই ৩১ টি পোষ্যকে দুমাসের জন্য রাখতে হবে।

তার বাবদ ওনারা খরচ দেবেন। কথামত ওনারা অনলাইনে তিন ক্ষেপে কুড়ি হাজার করে ষাট হাজার টাকা দেয়। বাকি দুলক্ষ টাকার একটি চেক দিয়েছিল। কিন্তু সেই চেকটি বাউন্স করে। পেট সপের কর্ণধারের অভিযোগ, চ্যাটার্জী দম্পতিকে বার বার বলা সত্ত্বেও তারা পোষ্য নিয়ে যেতে টালবাহানা করছেন। উল্টে ফোনে ও হোয়াটস অ্যাপ চ্যাটে রীতিমত তাঁরা হুমকি দিচ্ছেন। এই অবস্থায় বিপাকে পরেছেন অভিষেক। এতগুলো পোষ্যদের দেখভাল ও খাওয়াতে গিয়ে তিনি এখন দেনাগ্রস্থ।

কি করবেন দিশা খুঁজে পাচ্ছেন না। তিনি নিজে না খেয়ে থাকতে রাজি কিন্তু এই অবলা প্রানীদের কি খাওয়াবেন সেই চিন্তায় ঘুম উড়েছে পেট সপের কর্ণধার অভিষেকের। যদিও বারংবার চ্যাটার্জি দম্পতিদের ফোন করলেও তার কোন উত্তর পাওয়া যায়নি।