অবতক খবর,৩ জুলাই: প্রিপেড স্মার্ট মিটার যা রাজ্য সরকার এবং কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে বিদ্যুৎ গ্রাহকদের বাড়িতে বসানোর চেষ্টা করা হচ্ছে তার বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে সি আই টি ইউ উত্তর ২৪ পরগনা জেলা কমিটির পক্ষ থেকে টিটাগর টাটা গেটের কাছে স্টেট ইলেকট্রিসিটি বোর্ডের উত্তর ২৪ পরগনা জেলা রিজিওনাল অফিসে সি আই টু উত্তর ২৪ পরগনা জেলা কমিটির পক্ষ থেকে বিক্ষোভ কর্মসূচি।

পোস্টার লাগাতে গিয়ে অফিসের ভিতরে অফিসের কর্মচারীদের সাথে কথা কাটাকাটি হয় গেটের সামনে সংক্ষিপ্তসভা হয় এবং মিছিল করে ভিতরে প্রবেশ করতে গেলে তালা মেরে দেওয়া হয়।

তারপরে সেই তালা খোলা হয় গেটের সামনে বিক্ষোভ দেখানো হয় এই সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন জওহর ঘোষাল , গার্গী চ্যাটার্জী ,সোমনাথ ভট্টাচার্য সঞ্জয় চক্রবর্তী, রতন সেনগুপ্ত।

এরপরে পাঁচজনের প্রতিনিধিরদল কর্তৃপক্ষের সাথে কথা বলতে ঢোকেন,সেই পাঁচজনের প্রতিনিধি দলে ছিলেন গার্গী চ্যাটার্জি, শুভজিৎ দাশগুপ্ত, শিব শংকর ঘোষ ,কল্লোল মুখার্জি এবং সুবীর ভট্টাচার্য তারা দাবি করেন এই স্মার্ট মিটার লাগাতে গেলে সর্বত্রই বিক্ষোভ দেখানো হবে, এবং পাড়ায় পাড়ায় মানুষের মধ্যে এই মিটার বসানোর জন্য সাধারণ মানুষের কতটা ক্ষতি হবে সেই নিয়ে আগামী দিনে প্রচার চালাবে সিআইটি ইউ পক্ষ থেকে।