অবতক খবর,২১ জুন: গ্রাম্য সালিশে বসে তর্কবিতর্ক চলাকালীন সময়েই হঠাত্ই চাকু দিয়ে যুবককে খুন করার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে।। বৃহস্পতিবার রাত সাড়ে আটটা নাগাদ ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় মুর্শিদাবাদের ফরাক্কা থানার তোফাপুর গ্রামে।। পুলিশ সুত্রে জানাযায়, মৃত যুবকের নাম অসিকুল শেখ ওরফে টনি (৩৪)। বাড়ি ফরাক্কার তোফাপুর দক্ষিণ পাড়া গ্রামে। অভিযুক্ত ব্যক্তির নাম আব্দুল রাকিব। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, একটি পারিবারিক বিষয়কে নিয়েই গ্রামের বিশিষ্ট কয়েকজন ব্যক্তিকে নিয়ে নিজেদের মধ্যে সালিশ করতে তোফাপুর গ্রামে বৈঠকে বসেছিলেন তারা। সেই সময় হঠাৎ তর্কাতর্কি চলার সময় রাগের বশে সালিশে আসা যুবককে চাকু নিয়ে একাধিকবার কোপ মারে অভিযুক্ত আব্দুল রাকিব। আর যা ঘিরেই ব্যাপক সোরগোল সৃষ্টি হয়। ততক্ষনাত অভিযুক্ত সেখান থেকে পালিয়ে যায়।

তড়িঘড়ি অসিকুল শেখ ওরফে টনি নামে ওই যুবককে স্থানীয় অর্জুনপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটি আসে ফরাক্কা থানার পুলিশ। পুরো বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ।