অবতক খবর :: ১০ ই ডিসেম্বর :: বাঁকুড়া :: এক বর্নাঢ্য অনুষ্ঠানের মাধ্যামে ৩৭ তম বাঁকুড়া জেলা প্রাথমিক, এসসকে ও বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করলেন বিশিষ্ট ক্রীড়াবিদ ও রাজ্য স্তরীয় প্রাথমিক ক্রীড়া প্রতিযোগিতার মুখ্য সংযোজক অশোক রুদ্র মহাশয়।

তিনি তৃনমুল প্রাথমিক শিক্ষক সমিতির রাজ্য সভাপতি এবং তৃনমুল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদকও বটে। বাঁকুড়া প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যান রিংকু ব্যানার্জীর পৌরহিত্যে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন ভারতীয় ও মোহনবাগান ফুটবল দলের অধিনায়ক মেহতাব হোসেন, বাঁকুড়া র মন্ত্রী শ্যামল সাঁতরা, জেলা শাসক পি উমাশঙ্কর, জেলা সভাধিপতি মাননীয় মুর্মু মহাশয়,বিধায়িকা শম্পা দরিপা মহাশয়া ও জেলার বিভিন্ন পদাধিকারীরা।

বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের দৌড় ও পুরস্কার বিতরণ এর মাধ্যামে প্রতিযোগিতার সূচনা হয়।অনুষ্ঠানের সূচনা হয় আতসবাজি প্রদর্শনী,মার্চপাস্ট ও পতাকা উত্তোলন এর মাধ্যমে।

অশোক রুদ্র মহাশয় তার ভাষনে জননেত্রী মমতা মুখার্জি, শিক্ষামন্ত্রী পার্থ চ্যাটার্জী সহ রাজ্য সরকারকে ধন্যবাদ জানান, এই প্রথমবার অঞ্চল স্তর থেকে,চক্র ও জেলা স্তরে রাজ্যজুড়ে দু কোটি টাকা বরাদ্দ করার জন্য এবং প্রতি মহকুমাতে দুজনকে ট্রেনিং দিয়ে সারা বছর জুড়ে ছাত্র ছাত্রীদের মধ্যে ক্রীড়াপ্রসার করার জন্য।