অবতক খবর,২৬ সেপ্টেম্বর,হুগলি : বাড়ির মধ্যেই বউকে গুলি করে খুন করল স্বামী। ঘটনা চাঞ্চল্য ছড়িয়েছে হুগলির কানাইপুর পঞ্চায়েতের মাতৃমন্দির এলাকায়। বিকেল পাঁচটা নাগাদ ঘটে এই ঘটনা। পেশায় রাজমিস্ত্রি প্রসেনজিৎ বারুই নিজের পাঁচ বছরের ছোট ছেলের সামনেই গুলি করে খুন করে তার স্ত্রীকে। মৃত মহিলার নাম মৈত্রী বারুই। ঘটনায় কানাইপুর ফাঁড়ির পুলিশ গ্রেফতার করেছে প্রসেনজিৎ বারুইকে।

স্থানীয় সূত্রে খবর, বছর ছয়েক আগে বিয়ে হয়েছিল মৈত্রী ও প্রসেনজিতের। তাদের পাঁচ বছরের একটি ছোট্ট সন্তান রয়েছে। আজ বিকেলে ঘরের মধ্যে বসে খাওয়া দাওয়া করছিল স্ত্রী সেই সময় এসে গুলি চালায় প্রসেনজিৎ। আহত মহিলাকে নিকটবর্তী কানাইপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।

ঘটনায় শ্বশুর পরিমল বারুই জানান তারা বাড়িতে ভাত খাচ্ছিল, সেই সময় তার ছেলে বাইরে বাথরুমের জায়গা থেকে কোন একটি জিনিস ঘরে নিয়ে আসে। তার দাবি তার ছেলে জানতো না ওটা খেলনার বন্দুক না আসল বন্দুক। জিনিসটি নিয়ে বউকে দেখানোর জন্যেই নিয়ে এসেছিল। হঠাৎই বাজি ফাটার মতন শব্দ পান তারা। দৌড়ে ঘরে এসে দেখেন বউয়ের গলা দিয়ে রক্ত বেরোচ্ছে। তড়িঘড়ি তাকে ধরে হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন তাকে।

ঘটনার তদন্ত শুরু করেছে উত্তরপাড়া থানার পুলিশ। ইতিমধ্যেই অভিযোগ থেকে গ্রেফতার করা হয়েছে। তার কাছে আগ্নেয়াস্ত কোথা থেকে এলো খতিয়ে দেখছে থানার পুলিশ।