অবতক খবর,১২ আগস্ট: আরজি করের মত আবারও একটি নিপীড়িত ঘটনা !প্রশ্ন একটাই কোথায় নারী
সুরক্ষা ?কি করেই বা মা বাবা ভরসা করে ছাড়বেন তার সন্তানদের ?দেশ স্বাধীন
হয়ে যেনও রয়ে গেছে আজও পরাধীন ।যেখানে নেই নারী সুরক্ষা ?নেই নারীদের সন্মান যতই দেশে শিল্প ,অর্থ ,উন্নতি হোক না কেনও যেই দেশে নেই নারীদের নিরাপত্তা ?সেই দেশ চিরকাল পরাধীনের খাতায় নাম লেখাবে ।

বারুইপুরে ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার করা হল এক শিক্ষককে। অভিযোগ, কোচিং ক্লাসের শেষে ওই ছাত্রীকে হেনস্থা করেন শিক্ষক। বাড়ি ফিরে ছাত্রী বাবা এবং মাকে বিষয়টি জানায়। তার পরেই দায়ের হয় অভিযোগ। রবিবার রাতে অভিযুক্তকে গ্রেফতার করেছে বারুইপুর থানার পুলিশ। তার বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।ধারার পর ধারা হবে অভিযুক্ত বিরুদ্ধে বছর বছর চলবে মামলা কিন্তু তবুও নারী প্রতিবাদে রুখে দাঁড়াবে না কেউ ।দেশ এগিয়ে যাবে ,শুধু এগোবেন নারী সুরক্ষা ।নারীদেড় হাতে শিকল পরিয়ে রাখা থাকবে আজীবন ।

সূত্রের খবর অনুযায়ী,অভিযুক্তের কাছে অনেক ছাত্র-ছাত্রীই টিউশন পড়তে যেতেন। এর আগেও ওই শিক্ষকের বিরুদ্ধে দুর্ব্যবহার এবং হেনস্থার অভিযোগ এনেছিলেন কয়েক জন ছাত্রী। রবিবার যে ছাত্রী অভিযোগ দায়ের করেছে, সে উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী। পরীক্ষার প্রস্তুতির জন্য শনিবার রাতে ওই শিক্ষকের কাছে পড়তে গিয়েছিল সে। অভিযোগ, ক্লাস শেষ হয়ে যাওয়ার পরেও তাকে বসিয়ে রাখা হয়।

ছাত্রী বাড়ি ফিরে কান্নাকাটি করে বলে খবর। বাবা-মাকে সে জানায়, ক্লাসের পরে বসিয়ে রেখে শিক্ষক তাকে হেনস্থা করেছেন। রবিবার ছাত্রীর পরিবার বারুইপুর থানার দ্বারস্থ হয়। তদন্ত শুরু করে রাতেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। পকসো আইনে মামলা রুজু করা হয় তার বিরুদ্ধে। সোমবার অভিযুক্তকে বারুইপুর মহকুমা আদালতে হাজির করানো হবে বলে জানা গিয়েছে ।