অবতক খবর :: উত্তর দিনাজপুর ::     এক ছাত্রের হারিয়ে যাওয়া ব্যাগ উদ্ধার করল উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জের ট্রাফিক পুলিশ। জানা গেছে, শিলিগুড়ি থেকে বাড়ি ফেরার পথে গোবিন্দ বিশ্বাস নামে উত্তর দিনাজপুরের চাকুলিয়া ব্লকের সুর্যাপুর এলাকার বাসিন্দা ও শিলিগুড়ি কলেজের এক ছাত্র একটি বেসরকারি বাসে চেপে শিলিগুড়ি থেকে সুর্যাপুর ফিরছিলেন।

সুর্যাপুর এলাকায় বাস থেকে অন্যান্ন ব্যাগ ও সামগ্রী নামাতে পারলেও তার গুরুত্বপূর্ণ নথি ভর্তি একটি ব্যাগ বাসেই ছাড়া পড়ে যায়। এদিকে বাস ছেড়ে চলে যাওয়ার পর বিষয়টি বুঝতে পেরে একজনের মোটর বাইকে চেপে করনদিঘি থানার দোমোহনা পর্যন্ত বাসের পিছু নেন ওই যুবক। কিন্তু তাতে আখেরে কোনো লাভ না হওয়ায় অবশেষে দোমোহনা এলাকায় ট্র‍্যাফিক পুলিশের দ্বারস্থ হয়ে বিষয়টি খুলে জানান। এরপর রায়গঞ্জ ট্র‍্যাফিক পুলিশ খবর পেয়ে শিলিগুড়ি মোড়ে মালদা গামী ওই বাসটিকে দাড় করিয়ে তল্লাশি চালিয়ে তার হারিয়ে যাওয়া ব্যাগটি উদ্ধার করে।

পরবর্তীতে রায়গঞ্জ ট্রাফিক পুলিশের তৎপরতায় ওই বাসটি থেকে ব্যক্তিকে উদ্ধার করে এদিন সন্ধ্যায় রায়গঞ্জের শিলিগুড়ি মধ্যে অবস্থিত ট্রাফিক কিয়ক্স থেকে ট্র‍্যাফিক ওসি জামালউদ্দিন আহমেদ, ট্র‍্যাফিকে কর্মরত সিভিক ভল্যান্টিয়ার তন্ময় দাস সহ অন্যান্ন ট্র‍্যাফিক পুলিশ কর্মীরা ওই ছাত্রের হাতে তার ব্যাগটি তুলে দেন। ব্যাগটি পেয়ে খুশি ওই কলেজ পড়ুয়া।