নিজস্ব সংবাদদাতা :: অবতক খবর :: ১৫ই,ডিসেম্বর :: বীজপুর :: তৃণমূল সুপ্রিম ” দিদিকে বলো ” চালু করতেই সেই সময় সক্রিয় হয়ে উঠেছিলেন বীজপুর বিধায়ক শুভ্রাংশু রায় । নিজের উদ্যোগেই চালু করেছিলেন ” ঘরের ছেলেকে বলুন ” চালু করে দিলেন । তাঁর ভোটার এবং সমর্থক চাঙ্গা হয়ে উঠেছিলেন ।

কিন্তু সময়ের সাথে সাথেই ক্রমেই নিষ্প্রভ হয়ে গেলো ” ঘরের ছেলেকে বলুন ” । আর প্রায় সঙ্গে সঙ্গেই নিজেকে জনসমক্ষ থেকে প্রায় সরিয়ে নিলেন বিধায়ক শুভ্রাংশু রায় ।

সিএবি আর এনআরসি নিয়ে সারা দেশে বিরোধীরা উত্তাল । পিছিয়ে নেই বীজপুরও । কিন্তু বীজপুরের বিধায়ক শুভ্রাংশু রায় কোথায় এবং দলকে চাঙ্গা করতে তাঁর কি অবস্থান জানতে চাইছে তাঁর ভোটার বীজপুর বাসীরা ।

বর্তমান পরিস্থিতিতে এনআরসি এবং ক্যাব নিয়ে যে তুফান উঠেছে, বিজেপি এই দুটি আইনকে লাগু করতে চাইছে, তার বিরুদ্ধে যে বিরোধীরা সোচ্চার হয়েছে তিনি বিজেপির পক্ষ থেকে এ বিষয়ে এখনো পর্যন্ত কোনো বক্তব্য রাখেননি বা তাঁকে কোন মিছিল-মিটিংয়ে অগ্রণী ভূমিকায় দেখা যাচ্ছে না। তাঁকে দেখা যাচ্ছে না কেন ?

তিনি বিজেপি রাজনীতিতে কোন অবস্থায় আছেন সে ব্যাপারে কাঁচরাপাড়া, হালিশহরে আলোচনা চলছে। তিনি যে সমস্ত কাউন্সিলরদের যোগদান করিয়েছিলেন তারা সকলেই আবার তৃণমূলে ফিরে এসেছেন।

ইদানিং তাঁকে এই অঞ্চলে বিজেপি রাজনৈতিক দলের পক্ষ থেকে যে সমস্ত গুরুত্বপূর্ণ মিটিং মিছিল হয়েছে তাতে দেখা যাচ্ছে না। জনমনে এইজন্য প্রশ্ন উঠেছে তিনি বিজেপিতে গিয়ে কি করলেন?

তিনি বর্তমানে বিজেপি বিধায়ক হিসেবেই পরিচিত। তবে তাঁর কি ভূমিকা? তিনি দলগতভাবে বিজেপির কোন অবস্থানে আছেন ? এই নিয়ে নানান প্রশ্ন আর গুঞ্জন উড়ে বেড়াচ্ছে বীজপুরের বাতাসে ।