অবতক খবর,১৩ সেপ্টেম্বর,হরিশ্চন্দ্রপুর:সানু ইসলাম: বুধবার দিন মালদা জেলার হরিশ্চন্দ্রপুর ১নং ব্লকের তুলশিহাটা চক্র ও চক্রের শিক্ষক শিক্ষিকাদের উদ্যোগে চন্ডিপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাঠে আয়োজিত হল বিদায়ী শিক্ষক সম্বর্ধনা ও রক্তদান শিবির।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালদা জেলা পরিষদের সহ সভাধিপতি এটিএম রফিকুল হোসেন, কৃষি কর্মাধ্যক্ষ রবিউল ইসলাম,হরিশ্চন্দ্রপুর পঞ্চায়েত সমিতির সভাপতি তহমিনা খাতুন, তুলশিহাটা চক্রের অবর বিদ্যালয় পরিদর্শক মাসুম করিম আনসারী, বিশিষ্ট সমাজসেবী পিযুস কান্তি দাস,২০২২ সালে শিক্ষারত্ন প্রাপক শিক্ষক রাহানুল ইসলাম, মিজানুর হক, মকিতুল ইসলাম,প্রদীপ কুমার গুপ্ত সহ চক্রের শিক্ষক শিক্ষিকাগণ।

এদিন প্রদীপ উজ্জ্লনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হলেও নাচ,গান, কবিতা পাঠ ,নাটক সহ বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় এবং তুলশিহাটা চক্রের গৌরীপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমর কুমার বসাক ও রণথোল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মহ: ফরিদ আলী কে বিদায়ী শিক্ষক সম্বর্ধনা প্রদান করা হয়। এদিনের রক্তদান শিবিরের মোট ৩০ জন রক্তদাতা রক্তদান করেন।এছাড়াও এই চক্রের এক ছাত্র রাজ্যের ক্রীড়া প্রতিযোগিতায় পঞ্চম হয়।সেই ছাত্রকে সম্বর্ধনা প্রদান করা হয়।