অবতক খবর,২৭ জুলাই: সরকারি ক্যানেল পার দখল করতে এক গৃহবধূ ও দুই শিশুকে আগুনে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠলো গৃহবধূর স্বামী ও এক প্রতিবেশীর বিরুদ্ধে।

এক অসহায় গৃহবধূ ও তার দুই সন্তান কে রাতের অন্ধকারে আগুনে পুড়িয়ে প্রাণে মারার চক্রান্ত করলেও প্রতিবেশীদের চেষ্টায় খুব অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছে দুই সন্তানসহ ওই গৃহবধুর জীবন। এই এলাকাতেই রয়েছে একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান যেখানে ভিন্ন রাজ্য থেকে ছাত্র-ছাত্রীরা এসে থাকে এই ঘটনায় তাদের মধ্যেও ব্যাপক আতঙ্ক সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার রাতের এই ঘটনায় মূল দুই অভিযুক্তের নামে বড়ঞা থানায় লিখিত অভিযোগ দায়ের হলেও এখনো গ্ৰেফতার হয়নি অভিযুক্তরা। অভিযোগ, গত বৃহস্পতিবার রাতে এই গৃহবধূ তাঁর দুই সন্তান কে নিয়ে ঘুমানোর সময় হটাৎ করেই দেখে বাড়ির খড়ের চালে আগুন এর শিখা দাউদাউ করে জলতে।পড়ে প্রতিবেশীদের চেষ্টায় নেভে আগুন। ঘটনায় পুরে ছাই হয়ে গেছে বাড়ির সর্বস্ব। ঘটনার ৪৮ ঘন্টা পেরিয়ে গেলেও এখনো বাড়ি থেকে বের হচ্ছে ধোঁয়া।। এই ঘটনায় ওই গৃহবধূর দাবি, বিগত সাত বছর ধরে তার স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর থেকে দুই সন্তানকে নিয়ে সরকারি জায়গায় নয়নজলীর ধারে বসবাস করেন এই গৃহবধূ তার এই দুই সন্তানকে নিয়ে তবে এই জায়গার সামনেই রয়েছে একটি ব্যক্তিগত জমি , এবং সেই জমির মালিক কে সঙ্গে নিয়ে ওই গৃহবধুর স্বামী এই ঘটনা এবং আগুনে পুড়িয়ে প্রাণে মারার চেষ্টা করে গৃহবধূ সহ তার দুই সন্তানকে বলে অভিযোগ।

ঘটনায় আতঙ্কিত ওই গৃহবধূ সহ দুই সন্তান ও সেখানে থাকা একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরাও।

গৃহবধূর দাবি তার স্বামী ও জমির মালিক শাসকদলের এক শ্রেণীর মদতে এমন ঘটনা ঘটিয়েছে… এখন দেখার মূল অভিযুক্তরা কি অধরাই থেকে যায় নাকি গ্রেফতার করে পুলিশ..।