অবতক খবর,১৬ সেপ্টেম্বরঃ বৈদ্যবাটী পুরসভার দুয়ারেসরকার ক্যাম্পে বিশৃঙ্খলা , আজ চারুশিলা বোস বালিকাবিদ্যালয় ৫ ওয়ার্ডের পরিষেবার জন্য দুয়ারে সরকার ক্যাম্প হওয়ার কথা ছিল। সেখানে ২৩ টি ওয়ার্ডের মানুষ পরিষেবা পাওয়ার জন্য জমায়েত হয়। এতেই বিশৃঙ্খলা সৃষ্টি হয় বলে অভিযোগ। সকাল থেকেই আট থেকে আশি পরিষেবা পাওয়ার জন্য পরিষেবা পাওয়ার জন্য লম্বা লাইনে দাড়িয়ে।
সকাল ৬টা থেকে লাইনে দাঁড়িয়েও বেলা ৩ তের সময়ও লম্বা লাইন ও চরম বিশৃঙ্খলা ছবি ধরা পড়ে। অভিযোগ এই নিয়ে কেউ দুবার কেউবা চারবার লাইনে দারাছেন ,যদিও এই বারেও কোনো পরিষেবা পাবেন নাকি তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে তাদের। স্থানীয়দের অভিযোগ আজকের যে সব ওয়ার্ডের দুয়ারে সরকার হওয়ার কথা ছিল সেই ওয়ার্ডগুলো ছাড়াও অন্যান্য ওয়ার্ডের মানুষজন এসে ভিড় জমাচ্ছেন।

বৈদ্যবাটি ১৪ নম্বর ওয়ার্ডের এক বাসিন্দা জানান সকাল সাতটা থেকে দাঁড়িয়ে বারোটার সময় এসে জমা দিয়েছি লাইনে দাঁড়িয়ে ছিলাম লাইন থেকে সরিয়ে দিয়েছে এর আগেও একবার পুরসদস্যের কাছে জমা দিয়েছিলাম কিন্তু হয়নি ,দেখা যাক আজ কি হয়।

১৪ নম্বর ওয়ার্ডের সত্তরঊর্ধ্ব এক বৃদ্ধা জানান বিধবাভাতা কাডের জন্য এসেছি এর আগে একবার এসেছিলাম হয়নি, আজ সকাল দশটা থেকে লাইনে দাঁড়িয়ে ছেলে মেয়ে কেউ নেই দেখি কি হয় এবারে ।

বৈদ্যবাটির পুরপ্রধান পিন্টু মাহাতো জানান আজ বৈদ্যবাটি পুরসভার শেষ দুয়ারে সরকার ক্যাম্প চারটে ক্যাম্প হয়ে গেছে সেগুলোতে যারা পরিষেবা নিতে পারিনি সেই ২৩ টা ওয়ার্ডেরই মানুষ আজ এসেছেন এখানে পরিষেবা নেওয়ার জন্য সেই জন্যই আজ এত ভীড়। এর আগে যারা ফিরে গেছেন তাদের কিছু না কিছু কাগজের গন্ডগোল আছে তাই ফিরে গেছে। যাতে প্রত্যেকটা মানুষ পরিষেবা পায় সেই মতোই আমরা কাজ করছি।