অবতক খবর,৩ অক্টোবর,মধ্যমগ্রাম : মধ্যমগ্রাম কাঞ্চনতলা কল্যাণ মন্দির।মহালয়ার দিন এই মন্দিরে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসে ভক্তরা।এই মন্দির প্রাঙ্গণে তৈরি হয় মঞ্চ,যেখানে সন্ধ্যা থেকেই বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান চলে,এই মঞ্চে অনুষ্ঠান করতে নামি দামি শিল্পীরা ছুটে আসেন প্রতিনছর।হেনকোন বড় শিল্পী নেই যে এই মঞ্চে এইদিনে অনুষ্ঠান পরিবেশন করেনি।

প্রয়াত দিলীপ চ্যাটার্জি প্রতিষ্ঠিত এই কল্যাণ মন্দির,দিলীপ চ্যাটার্জি মৃত্যুর পর তার নাতি শঙ্খ চ্যাটার্জি মন্দিরের হাল ধরে,আজ দাদুর আশীর্বাদে শঙ্খ সকলের প্রিয় মানুষ হয়ে দাঁড়িয়েছে। এক কথায় মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেয় শঙ্খ চ্যাটার্জি। এবছরও মঞ্চে দেখা গেছে একাধিক অভিনেতা অভিনেত্রীদের।কল্যাণ মন্দিরে এসে মা এর আশীর্বাদ নিতে পারলে তারা আগামী ভবিষ্যৎ অর্থাৎ যে প্রফেশনে সে আছে তারা ভালো যাবে,এই আশায় ছুটে আসে দেশে বিভিন্ন প্রান্ত থেকে কলাকুশলী থেকে শিল্পীরা।

মানুষের পাশে দাড়াতে শঙ্খ চ্যাটার্জি ইতিমধ্যেই তৈরি করে শঙ্খ সেবা ফোরাম। যা ইতিমধ্যেই সকলের চেনা,মহালয়ার গোটা দিন বিশেষ করে রাতে তিল ধরানোর জায়গা থাকে না।সারারাত ভক্তদের ভির,আর চলে নানান অনুষ্ঠান।