অবতক খবর,২৮ আগস্ট, পূর্ব বর্ধমানঃআজ ২৮শে আগস্ট তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস। তৃণমূল ছাত্র পরিষদের ছাত্রদের কাছে এই দিনটি একটি আবেগের দিন। আজ ২৮শে আগস্ট রাজ্য তৃণমূল ছাত্র পরিষদ প্রতিষ্ঠা দিবস পালন করার লক্ষ্যে কলিকাতার গান্ধী মূর্তি পাদদেশে ছাত্র সমাবেশের ডাক দেওয়া হয়েছে। রাজ্য তৃণমূল ছাত্র পরিষদের এই ছাত্র সমাবেশ প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়,।

তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে ছাত্র সমাবেশ কে সফল করতে কলিকাতায় গান্ধী মূর্তির পাদদেশের উদ্দেশ্যে আজ সকালে বাস ভাড়া করে ফ্লাগ ফেস্টুন নিয়ে মিছিল করে রওনা দেয় মন্তেশ্বর ব্লক তৃণমূল ছাত্র পরিষদ, ও মন্তেশ্বর কলেজের তৃণমূল ছাত্র পরিষদের কর্মীরা। মন্তেশ্বর ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি ইসারুল মন্ডল জানান মন্তেশ্বর ব্লক থেকে দশটা বড় বাস রিজার্ভ করে প্রায় এক হাজার তৃণমূল ছাত্র পরিষদের ছাত্র-ছাত্রীরা প্রতিষ্ঠা দিবস পালনের উদ্দেশ্যে কলিকাতায় যাওয়া হচ্ছে। ছাত্র-ছাত্রীদের যাতে খাওয়ার অসুবিধা না হয় সেই দিক তাকিয়ে জলের বোতল চিরে, কেক, বিস্কুট, কলা পাউরুটি সঙ্গে নিয়ে যাওয়া হচ্ছে।

তিনি আরো জানান এই তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের মঞ্চ থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায় সারা বছরের জন্য কলেজে কলেজে ছাত্রসমাজ কিভাবে চলবে ও ও ছাত্র সমাজের কাছে নতুন দিশার নির্দেশ বলে জানান তিনি।