অবতক খবর,২৭ সেপ্টেম্বরঃ এ যেন এক উল্টো পুরাণ. মানুষের ভরসা পুলিশ আর এই পুলিশের কাছে সাহায্য চাইতে এসে উল্টে পুলিশের লালসার শিকার এক গৃহবধূ

পুলিশের বিরুদ্ধে এবারে অভিযোগ করলেন এক মহিলা… ঘটনা টি ঘটেছে বাসুদেবপুর থানার অন্তর্গত লক্ষ্মীনারায়ন ক্লাবের মাঠ এলাকায় এক মহিলা অভিযোগ করেন বাসুদেবপুর থানায় কর্মরত সাব ইন্সপেক্টর সঞ্জীব সেনের বিরুদ্ধে।
২০২২ সালে অক্টোবর মাসে গোপাল ঘোষ নামে এক ব্যক্তি সেই মহিলার কাছ থেকে ১০ লক্ষ টাকা ধার নেন সময় মত টাকা ফেরত না পেয়ে তিনি পুলিশের দ্বারস্থ হন সেই সময় পরিচয় হয় বাসুদেবপুর থানায় কর্মরত সাব ইন্সপেক্টর সঞ্জীব সেন এর সঙ্গে। পুলিশকর্মী সঞ্জীব সেন বলেন টাকা পাইয়ে দেওয়ার জন্য তাকেও কিছু টাকা দিতে হবে সেইমতো সেই পুলিশকর্মীকে বিভিন্ন সময় অনলাইন মারফত টাকা দেন সেই মহিলা।
তাদের দুজনের সম্পর্ক গড়ায় বন্ধুত্বের একে অপরের উপর বিশ্বাস করে চলে ঘনিষ্ঠতা সেই ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ক্যামেরাবন্দি থাকে সাব-ইন্সপেক্টর সঞ্জীব সেন এর কাছে। তারপর থেকেই বিভিন্ন সময় মহিলাকে শুরু হয় ব্ল্যাকমেইল এমনই অভিযোগ করেন তিনি ।তাকে শারীরিকভাবে নির্যাতন করা হয় বলে অভিযোগ করেন সেই মহিলা । নির্যাতনের কথা বিভিন্ন সময় থানাতে জানালেও মেলেনি কোন সুরাহা অবশেষে সেপ্টেম্বর মাসের বাইশ তারিখ বাসুদেবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা মহিলা সেই অভিযোগের ভিত্তিতে বাসুদেবপুর থানার পুলিশের পক্ষ থেকে অভিযুক্ত সাব-ইন্সপেক্টর সঞ্জীব সেনের বিরুদ্ধে ৩৭৬,৪১৭ ,৪২০ ও ৫০৬ এর ধারায় মামলা রুজু করে পুলিশ। অভিযোগ দায়ের হওয়ার পর থেকে বিভিন্ন সময় মহিলাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয় অভিযুক্ত সাব-ইন্সপেক্টর সঞ্জীব সেন এর ভাই রাজ্য তৃণমূল কংগ্রেসের সম্পাদক রাজিব সেন পক্ষ থেকে এমনই গুরুতর অভিযোগ করেছেন নির্যাতিততা মহিলা। অপরদিকে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের ডিসি নর্থ আই পি এস শ্রী হরি পান্ডে জানান ঘটনা তদন্ত চলছে তদন্ত চলাকালীন এই বিষয়ে কিছু বলা যাবে না যদিও সংবাদ মাধ্যমের সামনে মুখ খুলতে নারাজ তিনি।