অবতক খবর,২৫ জুন: আসন্ন রানাঘাট বিধানসভার উপনির্বাচনে তৃণমূলের প্রার্থী ডক্টর মুকুটমণি অধিকারীর হয়ে এবার রানাঘাট কুপার্স ক্যাম্পের কর্মী সভায় উপস্থিত হলেন রাজ্য তৃণমূল কংগ্রেস কমিটির সভাপতি সুব্রত বক্সী।

লোকসভা নির্বাচনে বিজেপির হয়ে টিকিট না মেলায় রানাঘাট দক্ষিণের বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক মুকুটমণি অধিকারী ইস্তফা পত্র দেন নিজের বিধায়ক পদ থেকে। এরপর তৃণমূলের টিকিটে রানাঘাট লোকসভায় বিজেপি প্রার্থী তথা সংসদ জগন্নাথ সরকারের বিরুদ্ধে নির্বাচনে লড়েন।

তবে প্রায় ১ লক্ষ ৮৬ হাজার ভোটে মুকুটমনি অধিকারী কে পরাস্ত করেন জগন্নাথ সরকার। রানাঘাট দক্ষিণ বিধানসভার উপনির্বাচনে পুনরায় মুকুটমনি অধিকারী কে তৃণমূল বিধায়কের পদপ্রার্থী হিসেবে নির্বাচন করেন। লোকসভা ভোট শেষ হওয়ার পরেই পুনরায় একই ছন্দে নিজের প্রচারে নেমে পড়েন ডক্টর মুকুটমনি অধিকারী।

আর সেই প্রচারের এক বিশাল কর্মীসভার আয়োজন করা হয় সোমবার। এই কর্মী সভায় উপস্থিত তৃণমূলের একাধিক নেতা নেতৃত্বদের পাশে এসে দাঁড়িয়েছেন রাজ্য তৃণমূল কংগ্রেস কমিটির সভাপতি সুব্রত বক্সি। এদিন তিনি জানান, আমি নিশ্চিত এই উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের মনোনীত প্রার্থী জয় হবেই।

আমরা নির্বাচনী যখন প্রচারে যাই তখন কে সিপিএমকে বিজেপি দেখার দরকার নেই। মানুষের ভোট থাকলে তাদেরকে হাতজোড় করে বলি আপনার ভোটটা আমাকে দেবেন। তাই আমি আবেদন করবো সর্বস্তরের সহকর্মীদের কাছে যিনি একদিনও পতাকা ধরেছেন মিছিলে হেটেছেন দারুন নিশ্চিতভাবে একটি ভোট আছে এবং তার পরিবারের ভোট আছে।

আমি বলবো সবাইকে সঙ্ঘবদ্ধ করতে হবে। যদি ছোটখাটো কারোর সেন্টিমেন্ট তৈরি হয়ে থাকে তাদেরকে আমি বলছি আপনারা এগিয়ে এসে যতটুকু সম্ভব সাহায্য করবেন।