অবতক খবর, কৌশিক ঘোষ, মুর্শিদাবাদ :: পথ দুর্ঘটনায় মৃত্যু হল শিলিগুড়ির বিজেপি জেলা সভাপতির। মৃত বিজেপি জেলা সভাপতির নাম অভিজিৎ রায় চৌধুরী(৩৭)। সূত্রের খবর শুক্রবার দ্বিতীয় বারের জন্য জেলা সভাপতি নির্বাচিত হয়ে কোলকাতা থেকে শিলিগুড়ি ফিরছিলেন অভিজিৎবাবু। ফেরার পথে শনিবার খুব ভোরে মুর্শিদাবাদ জেলার ভাকুড়ি ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে জেলা সভাপতির গাড়ির। তাকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিকেল কলেজে নিয়ে আসা হলে সেখানেই তার মৃত্যু হয়।

আহত আরো চারজন হাসপাতালে চিকিৎসাধীন। অভিজিত বাবুর মৃত্যুর খবর পেয়ে তাকে দেখার জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে এসে পৌঁছেছেন মুর্শিদাবাদ বিজেপি জেলা সভাপতি গৌরীশঙ্কর ঘোষ সহ অন্যান্য বিজেপি নেতৃত্বরা। সাংগঠনিক কাজের জন্য কলকাতা গিয়েছিল অভিজিৎ রায় চৌধুরী। গত কাল সন্ধ্যায় বিজেপির দ্বিতীয় বারের জন্য শিলিগুড়ি সাংগঠনিক জেলা সভাপতি ঘোষণা করেন রাজ্য নেতৃত্ব। এরপর কোলকাতা থেকে বাড়ি ফিরে আর কর্মীদের নিয়ে সেলিব্রেশন করা হলো না।

আজ দুপুর দুটো নাগাদ বহরমপুর হাসপাতালে মৃত বিজেপি নেতাকে শ্রদ্ধা নিবেদন করতে আসেন রাজ্য সাধারণ সম্পাদক প্রতাপ বন্দোপাধ্যায় ও সুব্রত চট্টোপাধ্যায়। প্রতাপ বন্দোপাধ্যায় সাংবাদিক দের মুখোমুখি হয়ে জানান তার মৃত্যুতে আমরা গভীর শোকাহত। তার পরিবার কে শান্তনা জানান। তার নেতৃত্বে দাজিলিং লোকসভা জয় পেয়েছিলাম। শিলিগুড়িতে প্রচুর ভোট পেয়েছি। দলের অনেক ক্ষতি হলো।  তিনি বলেন ঘটনার তদন্ত হলে জানা যাবে তার কি ভাবে মৃত্যু হয়েছে।