অবতক খবর,২৭ অক্টোবর,মেদিনীপুর: তৃণমূল কংগ্রেস প্রার্থী সুজয় হাজরা মেদিনীপুর টাউনের ২১ নং ওয়ার্ডে সমর্থক ও বাসিন্দাদের কাছে পৌঁছাতে রোড শো-র আয়োজন করলেন। এই কর্মসূচি ছিল তাঁর ভোটপ্রচারের মূল অংশ। অগণিত স্থানীয় সমর্থক, দলের কর্মী এবং এলাকার বাসিন্দারা প্রার্থী সুজয় হাজরার সঙ্গে ব়্যালি করেছেন।

পুরো রোড শো জুড়ে, সুজয় হাজরা এলাকার বাসিন্দাদের উষ্ণ অভ্যর্থনা জানান, তাদের সমস্যার কথা শোনেন এবং মেদিনীপুরের উন্নয়নের জন্য তৃণমূল কংগ্রেসের দৃষ্টিভঙ্গি সকলের সঙ্গে ভাগ করে নেন। সেখানে ব্যানার, স্লোগান এবং মানুষের স্বতঃস্ফূর্ত উচ্ছ্বাস একটা অভিনব পরিবেশ তৈরি করে। যাদের প্রতিনিধিত্ব করতে চান সুজয় হাজরা, তাদের সাথে সর্বদা নিবিড় সংযোগ রাখার প্রতিশ্রুতি দেন তিনি। সুজয় হাজরা বলেন, “এই প্রচার কর্মসূচি মূলত মেদিনীপুরের বক্তব্য শুনতে এবং এলাকাবাসীর সকল আকাঙ্ক্ষাকে প্রতিফলিত করে সুন্দর ভবিষ্যত গড়ে তোলার জন্যই আয়োজিত হয়েছে।”

তিনি স্থানীয়দের আশ্বাস দিয়েছেন যে, নির্বাচিত হলে তিনি মেদিনীপুর শহরের উন্নয়নকে অগ্রাধিকার দেবেন এবং তাদের সকল সমস্যা সমাধান করার জন্য আন্তরিকভাবে কাজ করবেন৷ রোড শোয়ে গিয়ে সুজয় হাজরা তৃণমূল কংগ্রেসের দৃষ্টিভঙ্গি তুলে ধরেন, বিভিন্ন সম্প্রদায়ের বন্ধনকে শক্তিশালী করতে এবং মেদিনীপুরের ভবিষ্যতের জন্য তৃণমূল কংগ্রেসের পরিকল্পনার প্রতি আস্থা জাগাতে জোর দিয়েছেন।