অবতক খবর,১০ সেপ্টেম্বর: আরজিকরে মহিলা চিকিৎসককে ধর্ষণ করে খুনের ঘটনায় তোলপাড় গোটা দেশ। সুপ্রিম কোর্টের একাধিক গাইডলাইনের পরেও আন্দোলনে একটুও ভাটা পরিনি। তবে সুপ্রিম কোর্টের শুনানির পরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, এবার উৎসবে ফিরুন।আর আজই

ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের পক্ষ থেকে ব্যারাকপুর সুকান্ত সদন পেক্ষাগৃহে উদ্বোধন হলো দূর্গাপুজো ২০২৪ উপলক্ষে অনলাইন পোর্টাল । এই দিন ব্যারাকপুর পুলিশ কমিশনেররেটের নগরপাল অলোক রাজোরিয়ার হাতে উদ্বোধন হয় ” আসান “নামের এই নতুন পোর্টালটি ।এছাড়াও দুর্গা পুজোকে ঘিরে একাধিক গাইডলাইন ও পুজো কমিটিগুলির সাথে সমন্বয় বৈঠক করে ফেলেন ব্যারাকপুর পুলিশ কমিশনারেট শীর্ষ পদাধিকারীরা।

এই দিন নগরপাল ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যারাকপুর মহকুমার মহকুমাশাসক সৌরভ বারিক,ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের উপ নগরপাল সদর অতুল বিশ্ব নাথান,উপ নগরপাল উত্তর গণেশ বিশ্বাস, উপ নগরপাল বিশেষ বিভাগ জয় টুডু,ব্যারাকপুর পৌরসভার পৌর প্রধান উত্তম দাস, সহ দমকল,পরিবেশ,রাজ্য বিদ্যুৎ পর্ষদ, সিইএসসি, স্বাস্থ্য দপ্তর সহ বিভিন্ন দপ্তরের আধিকারিকেরা।

সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের নগর পাল অলোক রাজোরিয়া বলেন, পুজো বেশি দিন বাকি নেই। তাই আগে থেকেই মিটিং করা হলো।সবদিক খতিয়ে দেখা হছে।নিরাপত্তার বিষয় টাও বাড়তি নজর দেওয়া হবে।