অবতক খবর,৫ জুলাই: রানাঘাট দক্ষিণ উপ নির্বাচনে বিজেপি প্রার্থী মনোজ কুমার বিশ্বাসের সমর্থনে হবিবপুর ছাতিমতলায় জনসভায় বক্তব্য রাখতে এবং ভোট প্রচারে এলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। জন্য সভায় উপস্থিত ছিলেন

শুভেন্দু অধিকারি সহ চাকদহ বিধানসভার বিজেপি বিধায়ক বঙ্কিম ঘোষ, রানাঘাট উত্তর-পূর্ব অসীম বিশ্বাস, রানাঘাট উত্তর বিজেপি বিধায়ক পার্থসারথি চ্যাটার্জি। রানাঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার।

কৃষ্ণনগর উত্তরের বিজেপি সভাপতি অর্জুন বিশ্বাস সহ একাধিক বিজেপি কর্মী সমর্থকেরা । এদিন মনোজ কুমার বিশ্বাসের হয়ে ভোট প্রচারে এসে রাজ্য শাসক দল তৃণমূল কংগ্রেস এবং তৃণমূলের সেকেন্ড হ্যান্ড কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায় কে কটাক্ষ করতে ছাড়েননি রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি জানান রাজ্যে ভোট লুট হয়েছে তাই কংগ্রেস ভালো ফল লাভ করেছে অপরদিকে সংখ্যালঘু অধ্যুষিত জায়গায় দেদার ছাপ্পা মারার অভিযোগ তুলেছেন শুভেন্দু বাবু।

যদিও এদিনের সভা থেকে বিজেপি কর্মীদের ওপর উপনির্বাচনের আগে যদি কোনরকম আঘাত আসে বা পুলিশ প্রশাসন তাদেরকে হ্যারাস করে তাহলে আগামী ১১ই জুলাই তিনি উপস্থিত থেকে রানাঘাট থানা ঘেরাও করবেন বলেও জানিয়েছেন।

যদিও এদিনের জনসভা থেকে কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র কে লিপস্টিক চোর এবং জুতো চোর বলেও কটাক্ষ করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।