অবতক খবর , নদীয়া:: করোনা ভাইরাসের আতঙ্কের জেরে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে খোলা হল আইসোলেশন ওয়ার্ড। এদিন আইসোলেশন ওয়ার্ড এবং হাসপাতাল পরিদর্শনে আসেন রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান অজয় দে। ইতিমধ্যেই প্রশাসনের তরফ থেকে বাড়তি সর্তকতা অবলম্বন করা হয়েছে করোনা ভাইরাস নিয়ে। তাই বাড়তি সর্তকতা অবলম্বন করে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালের পক্ষ থেকে একটি আইসোলেশন ওয়ার্ড খোলা হল।

বৃহস্পতিবার হাসপাতাল এবং আইসোলেশন ওয়ার্ড পরিদর্শনে গিয়ে রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান অজয় দে বলেন, “এটা প্রথম নয় ,এর আগেও আমরা অনেক কর্মসূচি গ্রহণ করেছি। আমরা হাসপাতাল কর্তৃপক্ষকে সচেতন করেছি যাতে সব সময় সদা সতর্ক থাকে। প্রবাসীদের ঘরে ফেরার বিষয়টিও খতিয়ে দেখতে বলেছি প্রশাসনকে। প্রাথমিক চিকিৎসা করানো, এবং তাদের শারীর সম্পর্কে সজাগ থাকার কথাও অবহিত করেছি বিভাগীয় আধিকারিকদের।”
সুপারেন্টেন্ড জয়ন্ত বিশ্বাস জানান, “হাসপাতালে থেকে দূরত্ব বজায় রেখে সম্পূর্ণ ভিন্ন জায়গায় দুটি ঘরে পায়খানা বাথরুম সহ ছটি সজ্জার ব্যবস্থা করা হয়েছে আপাতত।”রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান বিভিন্ন বিভাগে অসুস্থ রোগীদের সাথে কুশল বিনিময় করেন এবং সমস্ত ওয়ার্ড ঘুরে দেখেন।