অবতক খবর ::১৯ ই মার্চ:: মেদিনীপুরঃ পশ্চিমবঙ্গ তৃনমুল প্রাথমিক শিক্ষক সমিতির রাজ্য সভাপতি অশোক রুদ্র “সব শোনে মাস্টারমশাই” কর্মসূচি র মাধ্যমে মানুষের পাশে করোনা ভাইরাসের আতঙ্ক নিয়ে জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ নিতে সব জেলাকে নির্দেশ দেন।

পশ্চিম মেদিনীপুর জেলার শালবনী ব্লকের পিছিয়ে পড়া লোধা,শবর জনজাতি অধূষ্যিত গ্রাম বুড়ীশোলে আজ “সব শোনে মাস্টারমশাই” কর্মসূচি র আয়োজন করে সদর উত্তর চক্র তৃনমুল প্রাথমিক শিক্ষক সমিতি।

এলাকার মানুষদের করোনা ভাইরাসের সম্পর্কে সচেতন করেন তৃনমুল প্রাথমিক শিক্ষক সমিতির মেদিনীপুর সদর মহকুমা কনভেনার তন্ময় সিংহ। তন্ময় বাবু আরও বলেন সংগঠনের রাজ্য সভাপতি অশোক রুদ্র একটি ঐতিহাসিক জনসচেতনতামূলক কার্যক্রম এর ডাক দিয়েছেন, সমাজের প্রয়োজনপ প্রত্যেক মাস্টারমশাই ও দিদিমনি দের নিজের বিদ্যালয় সংলগ্ন এলাকায় এই সামাজিক কর্মকাণ্ডের সাথে যুক্ত হতে আবেদন করেন।

এছাড়াও মাস্টারমশাই রা কিভাবে পাশে থাকবে ও কখন স্বাস্থ্য কেন্দ্রে যেতে হবে সে সম্পর্কে সচেতন করেন বিশিষ্ট তৃনমুল শিক্ষক সমিতি র সাধারণ সম্পাদক নীতিশ কোলে,জেলা নেতৃত্ব চন্দন মাসান্ত ও অমর চৌধুরী, অঞ্চল কনভেনার সঞ্জয় নামহাতা ও সদস্য অজয় সিং রা।

স্থানীয় বিদ্যালয়ের ভারপ্রাপ্ত শিক্ষক ও সমিতির অঞ্চল নেতৃত্ব অভিজিত ঘোষ বাচ্চাদের যেকোনো প্রয়োজনে তাকে ফোন করার কথা বলেন। এসসকে এমএসকে তৃণমূল সহায়িকা সমিতির জেলা সভানেত্রী সবিতা দুয়ারী স্যানিটাইজার দিয়ে হাত ধোয়ার পদ্ধতি শিখিয়ে দেন এলাকাবাসীদের। এইরকম অনুষ্ঠান নিয়মিত ভাবে জনসচেতনতা বাড়াতে প্রান্তিক গ্রামগুলোতে সংগঠিত হবে বলে অমর বাবু, সঞ্জয় বাবু ও চন্দন বাবুরা জানান।