অবতক খবর,২৮ সেপ্টেম্বর,জ্যোতির্ময় মন্ডল পূর্ব বর্ধমান: বিনা প্রতিদ্বন্দ্বিতায় মন্তেশ্বর ব্লকের মামুদপুর দুই নম্বর অঞ্চলের সুটরা সমবায় কৃষি উন্নয়ন সমিতির পরিচালন সমিতির নির্বাচনে জয়ী হল তৃণমূল কংগ্রেস। রাউতগ্রাম ও সুটরা গ্রামের প্রায় ৩০৫ জন চাষীরা এই সমিতির সদস্য। বছর দুই আগে এই সমবায় সমিতির পরিচালন সমিতির মেয়াদ শেষ হয়।

এই সমবায় সমিতির ভোট পরিচালনের দায়িত্বে থাকা সি আই দীপঙ্কর ভট্টাচার্য বলেন আজ এই সমবায় সমিতির নির্বাচনের ৯টি আসনের নির্বাচনের দিন ছিল। গত ১৮ই সেপ্টেম্বর ও ১৯শে সেপ্টেম্বর দুই দিন এই সমবায় সমিতির ৯টি আসনের মনোয়নপত্র দাখিলের দিন ধার্য হয়েছিল। ১৯ শেসেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিল ও মনোনয়নপত্র তোলার শেষ দিন ছিল। এবং আজ ২৮শে সেপ্টেম্বর এই সমবায় সমিতির ভোট হওয়ার নেওয়ার দিন ছিল।

তাই ১৯শে সেপ্টেম্বর তৃণমূল সমর্থিত প্রার্থীরা ছাড়া অন্য কেউ মনোনয়নপত্র তুলতে আসেননি, বা তুলেনি। তার ফলে ভোটের আর প্রয়োজন হবে না বলে জানান সমিতির ম্যানেজার। কয়েক বছর আগে এই সমিতির অবস্থা খারাপ ছিল। মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির সভাপতি আহমেদ হোসেন শেখের তত্ত্বাবধানে এই সমিতি উন্নয়নমূলক খুব ভালো অবস্থায় ফিরে এসেছে বলে জানান সমবায় সমিতির সদস্য থেকে এলাকার চাষিরা।

এই সমবায় সমিতিতে শস্যবীমা ধানের বীজ অন্যান্য সুবিধা গ্রহণ করে বলে জানান সমবায় সমিতিতে মনোনয়নপত্র দাখিল করা নির্বাচিত প্রার্থীরা তুষার গন, দীপঙ্কর দত্ত, অমিত মল্লিক, সীতারাম দাস, পম্পা হাটিরা। আজ সমিতির সভাকক্ষে একটি সাধারণ সভার মাধ্যমে জয়ী ৯ জন প্রতিনিধিদের হাতে শংসাপত্র তুলে দেন সিআই দীপঙ্কর ভট্টাচার্য।