অবতক খবর, উত্তর ২৪ পরগনা: বারাসাত কালীকৃষ্ণ গার্লস হাই স্কুলে মঙ্গলবার সকাল থেকেই পঞ্চম শ্রেণীতে ভর্তি কে ঘিরে উত্তাল স্কুল লাগোয়া এলাকা । স্কূলের গেটে তালা । প্রধান শিক্ষিকাকে ঘিরে বিক্ষোভ অভিবাবকদের । পড়াশুনা শিকেয় । পড়ুয়ারা ফিরে গেছে স্কুল বন্ধ দেখে । প্রধান শিক্ষিকা ভর্তি প্রক্রিয়াকরন নিয়ে নিজের অবস্থানে অটল । প্রধান শিক্ষিকা মৌসুমী সেনগুপ্ত জানিয়েছেন, নিয়ম না মেনে অন্যায় ভাবে ভর্তির বিপক্ষে তিনি ।

পড়ুয়া ও অভিভাবক দের অবস্থান বিক্ষোভ । চতুর্থ থেকে পঞ্চম শ্রেণীতে ভর্তি । প্রাথমিক থেকে উচ্চ বিদ্যালয়। আর এখানেই প্রাথমিক থেকে উচ্চ বিদ্যালয়ে সরাসরি ভর্তি , দূরত্ব মেনে নিকটবর্তী পড়ুয়াদের ভর্তি আর লটারিতে ভর্তি । আর এই তিন নিয়মের যাতাকলে পড়ে পড়ুয়াদের ভবিষ্যৎ অনিশ্চিত। বারাসাতের কালীকৃষ্ণ গার্লস হাইস্কুলে পঞ্চম শ্রেণীতে ভর্তি নিয়ে বিভ্রাট চরমে । সকাল থেকেই চলছে পড়ুয়া দের নিয়ে অভিভাবকদের অবস্থান বিক্ষোভ । তাঁদের দাবী প্রধানশিক্ষিকা নিয়ম মেনে ভর্তি করানোর বদলে তাঁর এক্তিয়ার বহির্ভূত আইনের কথা তুলে ছাত্রীদের ভবিষ্যৎ ঠেলে দিচ্ছেন অন্ধকারে ।

এই  ঘটনার জেরে ১৫৪ জন প্রাইমারির পড়ুয়াকে হায়ার সেকেন্ডারি স্কুলে ভর্তি নেওয়া হচ্ছে না তারই প্রতিবাদে এ বিক্ষোভ কর্মসূচি সকাল আটটা থেকে বিক্ষোভ কর্মসূচি শুরু হয় ঘটনাস্থলে পুলিশ বাহিনী।বিক্ষোভে সামিল অভিভাবকরাও।স্কুলের গেটের সামনে বসেই বিক্ষোভ পড়ুয়াদের।