অবতক খবর , সংবাদদাতা ::- নজির সৃষ্টি করল তেলেঙ্গানা পুলিশ। ইতিমধ্যে পশুচিকিৎসা প্রিয়াঙ্কা রেডি ধর্ষণ ও খুনের মামলায় অভিযুক্ত চার আসামিকে গুলি করে হত্যা করেছে তেলেঙ্গানা পুলিশ। যদিও তেলেঙ্গানা পুলিশের দাবি এই চার অভিযুক্তকে ঘটনার পুনঃ নির্মাণ করার জন্য সেই ব্রিজের নিচে 44 নম্বর জাতীয় সড়কের কাছে নিয়ে যাওয়া হয়েছিল। তখনই তারা পুলিশের হাত থেকে বন্দুক রিভলবার ছিনিয়ে নিয়ে তারা পালানোর চেষ্টা করে। তারা গুলি করে আর এতে পুলিশ পাল্টা গুলি চালালে চার অভিযুক্তর মৃত্যু হয়েছে।

তেলেঙ্গানার আইনমন্ত্রী ইন্দ্র রেডি জানিয়েছেন ভগবান তাদের সাজা দিয়েছে সময় মতন |তিনি বলেন পুলিশের হাত থেকে তিনি দেখতে পান যে পুলিশের হাত থেকে তারা বন্দুক ছিনিয়ে পালানোর চেষ্টা করেছিল এমন অবস্থায় পুলিশ তাদেরকে রোকার চেষ্টা করলে পাল্টা গুলি চালায় ও তাতেই চারজনের মৃত্যু হয়েছে। তিনি বলেন সারা দেশের লোক এই চারজনের মৃত্যুতে খুশি। সমস্ত ভারতবাসীর একে স্বাগত জানিয়েছেন। ভগবান আইনের সাজার আগে তাদের উচিত সাজা দিয়েছেন।

অন্যদিকে ঘটনাস্থলে তেলেঙ্গানা পুলিশ কমিশনার ও উচ্চপদস্থ আধিকারিক পৌঁছান তারা ঘুরে দেখে এনকাউন্টারের ঘটনার পুঙ্খানুপুঙ্খ যাচাই করে জানতে চেষ্টা করেন।

তবে পুলিশের এই এনকাউন্টারের ঘটনাকে স্বাগত জানিয়েছেন প্রিয়াঙ্কার বাবা মা ও বোনেরা। এছাড়াও একই ভাবে স্বাগত জানিয়েছেন নির্ভযযার বাবা-মাও। নির্ভয় আর মা আশা দেবী জানান পুলিশ অনেক ভালো কাজ করেছে আমরা সাত বছর ধরে নির্ভয় আসামিদের খুনের জন্য আদালতে আদালতে চক্কর কাটতে কিন্তু এখনো পর্যন্ত তাদের কোনো সাজা দেওয়া হলো না তেলেঙ্গানা পুলিশ এই ঘটনা ঘটিয়ে তাদেরকে গুলি করে বেশ ভালো কাজ করেছে এতে নজির সৃষ্টি করেছে সারাদেশে এক নতুন বার্তা যাবে। ধর্ষণকারীরা এই ঘটনা থেকে শিক্ষা নেবে আর বুঝতে পারবে যে তাদের সাজা একমাত্র মৃত্যুদণ্ডই হতে পারে।

বিএসপি সুপ্রিমো মায়াবতী জানান উত্তরপ্রদেশ পুলিশ ও দিল্লি পুলিশকে হায়দরাবাদ তেলেঙ্গানা পুলিশ থেকে শিক্ষা নেওয়া প্রয়োজন আছে তিনি বলেন আসামিদের এই ধর্ষণকারীদের এই সরকার উত্তরপ্রদেশ সরকার জামাই আদর করে জেলে রেখে দিয়েছে। তারা তাদের কোন পানিসমেন্ট দিচ্ছে না। তেলেঙ্গানা পুলিশ এ ধরনের ঘটনা দেখিয়ে দিয়েছে যে আসামিদের কোন রেহাই হবে না তবে উত্তর প্রদেশ ও দিল্লি পুলিশ লজ্জাজনক ভাবে কাজ করছে।