অবতক খবর,২ সেপ্টেম্বরঃ ২০ লক্ষ টাকা প্রতারনার দায়ে ওয়ারেন্ট জারি তৃণমূল নেতার বিরুদ্ধে,অন্যদিকে স্থায়ী সমিতি গঠন না হলেও নিজেকে খাদ্য কর্মাধ্যক্ষ্য বলে দাবি ডেবরার তৃণমূল নেতার।

ব্যবসা করতে বন্ধুকে টাকা ধার দিয়েছিলেন পূর্ব মেদিনীপুরের সুতাহাটার বাসিন্দা পেশায়  সফিকউদ্দীন মোল্লা। বন্ধুটি ও ব্যবসাদার। পশ্চিম মেদিনীপুরের বাসিন্দ শেখ হুমায়ুন কবির।২০১৯ সালে বেশ কয়েকধাপ এ ২০ লক্ষ টাকা দিয়েছিলেন হুমায়ুন কবির কে।

 

অভিযোগকারী সোফিকউদ্দিন এর কথা মতো টাকা ১৫ দিনের মধ্যেই ফেরত পাওয়ার কথা ছিল কিন্তু দীর্ঘদিন কেটে গেলেও টাকা ফেরত না পাওয়ায় তমলুক আদালতের দ্বারস্থ হয় সে। অভিযুক্ত হুমায়ুন কবির যদিও বলেন তিনি ইতিমধ্যেই ৪ লক্ষ টাকা মিটিয়ে দিয়েছেন যদিও সেই প্রমান তিনি আদালতে পেস করতে পারেননি।হুমায়ুন কবির অভিযোগকারীকে একটি ২০ লক্ষ টাকার চেক ও দেন ২০২০ সালে যেটি বাউন্স হয়ে যায়। টাকা ফেরত না দেওয়ায় আদালত হুমায়ুন কবিরের বিরদ্ধে ওয়ারেন্ট জারি করে।অভিযোগ কারীর আইনজীবী বলেন এর আগেও ওয়ারেন্ট জারি হয়েছিল হুমায়ুন কবিরের নামে। তিনি বলেছিলেন কম্প্রোমাইস করবেন কিন্তু তা তিনি করেননি।

অপরদিকে হুমায়ুন কবির যিনি ডেবরার সংখ্যালঘু দপ্তরের ব্লক সভাপতি তিনি নিজেকে ডেবরা পঞ্চায়েত সমিতির খাদ্য কর্মাধ্যক্ষ বলে দাবি করেছেনকিন্তু প্রশ্ন একটাই যেখানে স্থায়ী সমিতি গঠন হলোনা সেখানে কিভাবে তিনি নিজেকে কর্মাশোক্ষ্য বলে দাবি করতে পারন। প্রশ্ন উঠছে