অবতক খবর,২৭ জুলাই,চোপড়া:শুক্রবার গভীর রাতে ফের চা বাগানের চা গাছে কেট ফেলার অভিযোগ উঠল কিছু দুষ্কৃতীদের বিরুদ্ধে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার হাপ্তিয়াগছ গ্রাম পঞ্চায়েতের কালুগছ এলাকায়।

জানা গিয়েছে কালুগছ এলাকার বাসিন্দা জাকির হোসেন। তিনি সেই এলাকায় চা বাগান করেছেন। রাতের অন্ধকারে কিছু দুষ্কৃতী তার চা বাগানের প্রায় ৫ হাজার চা গাছ কেটে নষ্ট করে দিয়েছে কিছু দুষ্কৃতীরা বলে অভিযোগ। বাগান মালিক জাকির হোসেন জানিয়েছেন আজ সকালে বাগানে গেলে চা গাছ গুলি কাটা অবস্থায় পরে রয়েছে। বিষয়টি জানাজানি হতেই এলাকার মানুষ সেখানে ভির জমাতে শুরু। তেমন কারও সাথে শ্রুত নেই। তবুও কেন তার বাগান নষ্ট করল দুষ্কৃতীরা তিনি বুঝে উঠতে পারছেন না। এবিষয়ে চোপড়া থানায় একটি অভিযোগ করেছেন বাগান মালিক জাকির হোসেন।

অন্যদিকে গ্রামবাসীদের একাংশের দাবি কোনো শত্রুতার জন্য এই কাজ করেছে দুষ্কৃতীরা। বারবার একেই ধরনের ঘটনা নিয়ে পুলিশের ভুমিকা নিয়ে প্রশ্ন তুলছেন এলাকার বাসিন্দারা। এবং প্রশাসনের কাছে দুষ্কৃতীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তুলেছেন গ্রামবাসীরা।

অন্যদিকে ঘটনাটি খুব নিন্দনীয়। এবং যারা এই কাজ করেছেন তারা ভালো করেননি। এবং ঘটনায় যারা জড়িত রয়েছে প্রশাসনের কাছে তাদের শাস্তির দাবি তুলেছেন হাপ্তিয়াগছ গ্রাম পঞ্চায়েতের পঞ্চায়েত সদস্য ফিলিপ টুডু।