অবতক খবর,১৭ সেপ্টেম্বর,কেশপুর,পশ্চিম মেদিনীপুর: নদীর জল ঢুকে প্লাবিত হলো প্রায় ৫/৬ টি গ্রাম সহ চাষজমি। জলের তলায় যাতায়াতের রাস্তা! ঘরবন্দী কয়েক হাজার নিরুপায় মানুষ। গত তিনদিনের নিম্নচাপের জেরে প্রবল বৃষ্টিতে পশ্চিম মেদিনীপুর জেলার অন্তর্গত কেশপুর ব্লকের ২ নম্বর শীর্ষা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত অকুলসাঁড়া, সিদ্ধেশ্বরী ও আকমুড়া সহ ৫ থেকে ৬ টি গ্রাম প্লাবিত।

কেশপুর ব্লকের উপর দিয়ে বয়ে যাওয়া কুবাই নদীর জল উপচে ঢুকতে শুরু করেছে ২ নং শীর্ষা গ্রাম পঞ্চায়েতের অকুলসাঁড়া, আকমুড়া, সিদ্ধেশ্বরী, পাখিরাপাড়া সহ ৫/৬ টি গ্রামে। ফলে প্লাবিত হচ্ছে একের পর এক গ্রাম। নদী পেরিয়ে যাতায়াতের কাঠের ব্রীজও জলের তলায়, ফলে বন্ধ যাতায়াত। নদী জল ঢুকে প্লাবিত হয়েছে প্রায় ৪/৫০০ বিঘা চাষজমি।

গ্রামবাসীদের অভিযোগ, এখনও পর্যন্ত প্রশাসনের তরফে ঘরবন্দী মানুষদের উদ্ধার করার কোন ব্যবস্থা করা হয়নি। ফলে দুশ্চিন্তায় কয়েক হাজার গ্রামের মানুষ। কোনরকম পারাপারেরও ব্যবস্থা করা হয়নি বলে অভিযোগ গ্রামবাসীদের। বাধ্য হয়েই এক গ্রাম থেকে অন্য গ্রামের সংযোগ বন্ধ হয়ে গিয়েছে। জল যতক্ষণ না পর্যন্ত নামে ততক্ষণ পর্যন্ত যোগাযোগ বিচ্ছিন্ন অবস্থায় থাকবে।