অবতক খবর, সংবাদদাতা :: সারা রাজ্য জুড়ে সন্ত্রাস সৃষ্টি করছে তৃণমূল তাছাড়া জেলার মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। তারা পার্থক্য তাদের সাহায্য নিয়ে বিজেপিকে ভাঙার চেষ্টা করছেন কিন্তু তার এই চেষ্টা সফল হবে না। এই দাবি জানিয়েছেন বিজেপি নেতা ও মামুদপুর এর অঞ্চলের দক্ষ সংগঠক পার্থসারথি পাত্র ওরফে পানু। তিনি জানান শুধু তার সম্পর্কের নয় বিধায়ক শুভ্রাংশু রায় সম্পর্কেও বেড়াচ্ছেন তৃণমূলের নেতারা তারা যত্রতত্র জানাচ্ছেন যে আমি নাকি তৃণমূলে ফিরতে চলেছি কিন্তু এটা আদৌ সত্য নয়।

পানু পাত্র জানান আমি পার্থ ভৌমিকের অত্যাচারে ও তার আচরণের জন্যই তৃণমূল ছেড়েছি। আমি কোনদিন পার্থ ভৌমিক এর নেতৃত্বে তৃণমূল করবো না। আমি মুকুল রায়ের সঙ্গে দল ছেড়েছি তাই আর ওই দলে ফিরব না । তৃণমূল করা আর সম্ভব নয়। আমি বিজেপিতে আছি ও থাকবো। শুধু তাই নয় পানূ পাত্র দাবি করেন যে মামুদপুর এলাকা থেকে পার্থ ভৌমিক এর তৃণমূলকে একেবারে ধুয়ে-মুছে পরিষ্কার করে দেব।

পানু পাত্র জানান জানান শুভ্রাংশু রায় কে নিয়েও ভুল তথ্য ছড়াচ্ছে যেমন আমার সম্পর্কে ছড়ানো হচ্ছে। তিনি জানান তৃণমূল নেতা মন্ত্রীরা পুলিশকে ব্যবহার করে কিছু বিজেপি কর্মীদের ভয় দেখিয়ে তাদের ভাঙার কিছু ভাবছেন কিন্তু সাধারণ মানুষের মন থেকে বিজেপিকে কিভাবে বার করবেন মানুষদের 2021 এ বিদায় জানাবে।

পানু পাত্র আরও বলেন তৃণমূল নেতা বিধায়ক মন্ত্রীরা ভাবছেন জোর করে অত্যাচার করে বিজেপির কিছু সমর্থক দের তৃণমূলে যোগদান করিয়া কেল্লাফতে করে নিয়েছেন, তাহলে তারা মুখে স্বর্গে বাস করছেন । আসলে কিছু ধান্দাবাজ তৃণমূল ছেড়ে বিজেপিতে সুযোগ দিতে এসেছিলেন। তারা সুযোগ নিতে পারেননি। ফলে তাদেরকেই পার্থ ভৌমিক টোপ দিয়ে তার দলের নিয়ে চলে গেছেন। এতে বিপদ বিদায়ী হয়েছে ভালই হয়েছে।

পানু আরো জানান তিনি ভাবছেন সমগ্র ব্যারাকপুর উনি উদ্ধার করে দিয়েছেন। পানু পাত্রের দাবি তিনটে নির্বাচনের ফল দেখে তারা যেভাবে দাপাদাপি আবার শুরু করে দিয়েছে, যেভাবে অত্যাচার শুরু করেছে এতে তাদের দাঁত নখ ফের বিড়িয়ে পড়েছে। মানুষ আমাদের সঙ্গে আছে তাই0 2021 এ আমরা তৃণমূলকে এলাকা থেকে এক্কেবারে নির্মূল করে দেবে ।