অবতক খবর,১০ ফেব্রুয়ারিঃ বিগত বেশ কিছুদিন ধরেই কাঁচরাপাড়া মিলন নগর জয়ী সংঘ ময়দানে চলছিল ফুটবল টুর্নামেন্ট। গত ২রা ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছিল এই খেলা। ৯ই ফেব্রুয়ারি ছিল ফাইনাল। প্রতিটি খেলাতেই ছিল টানটান উত্তেজনা। অন্যান্য শহর থেকেও বিভিন্ন টিম খেলেছে এই টুর্নামেন্টে। কিন্তু বাইরের কোন টিম যাতে কাপ ছিনিয়ে নিয়ে যেতে না পারে প্রদম দিন থেকে সেদিকেই নজর ছিল হালিশহর বাগমোড়ের জুলু সেভেন স্টারের।

৯ই ফেব্রুয়ারি টানটান উত্তেজনা ছিল খেলায়। মাঠের চারপাশে দর্শকরা ভিড় জমিয়েছিলেন জুলু সেভেন স্টার বনাম তারাশ্রী ক্যাটারারের খেলায়।

এদিনের খেলা দেখতে উপস্থিত ছিলেন কাঁচরাপাড়া পৌরসভার চেয়ারম্যান কমল অধিকারী।

এই খেলায় জয়ী হয় জুলু সেভেন স্টার। অবশেষে কাপ এবং সম্মান দুইই থাকল বীজপুরে।

এই টিমের কর্ণধার জুলু বাবু এখন খেলা নিয়ে ব্যস্ত। বিগত দিনেও জুলু বাবুকে দেখা গেছে বিভিন্ন সমাজসেবামূলক কর্মকান্ডে লিপ্ত থাকতে। তবে এখন তিনি শিশু এবং যুব সমাজকে মাঠমুখী করতে বিশেষ উদ্যোগ নিয়েছেন। তাঁর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকলেই। শুধু তাই নয়,জুলু বাবুর পাশে দাঁড়িয়েছেন তাঁর শুভাকাঙ্ক্ষীরা।

এদিনের খেলায় ২-১ গোলে জয়ী হয় জুলু সেভেন স্টার।

এ প্রসঙ্গে জুলু বাবু বলেন,’প্রাইজ মানিটা বড় কথা নয়। বড় কথা হলো বীজপুরের সম্মান। বীজপুরকে আমাদের এগিয়ে নিয়ে যেতে হবে। যদি কোন শিশু খেলতে চায় অর্থাৎ খেলার প্রতি যদি তার আগ্ৰহ থাকে তবে তাকে আমরা সর্বতভাবে সহযোগিতা করব। বীজপুরের দুটি থানার পুলিশ প্রশাসন,দুই পৌরসভা, বিধায়ক সুবোধ অধিকারী, চেয়ারম্যান কমল অধিকারী এবং অন্যান্যদের সহযোগিতায় এই খেলা অত্যন্ত সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। আমরা ধন্যবাদ জানাই সকলকে।’