অবতক খবর,২৮ আগস্ট,দত্তপুকুর: সন্ধ্যা নামার পর প্রায় ৭ ঘন্টা অতিক্রান্ত হয়ে যাওয়ার পর ঘটনাস্থলে আসেন শাসক দলের নেতা মন্ত্রীরা।মন্ত্রীরা সাংসদ রা ঘটনাস্থল ছাড়ার পর আসেন রাজ্যপাল।

মন্ত্রী রথীন ঘোষ,জ্যোতিপ্রিয় মল্লিক,পার্থ ভৌমিক,সাংসদ কাকলি ঘোষ দস্তিদার সহ তৃণমূলের একাধিক নেতৃত্ব আসেন ঘটনাস্থলে।তবে পুলিশের দেওয়া বেরিকেড পেরিয়ে আর তারা ভিতরে প্রবেশ করেননি।সেখানেই সাংবাদিক দের সাথে কথা বলেন মন্ত্রী,সাংসদ।শাসক দলের তরফ থেকে পরিস্কার আই এস এফ কেই দায়ি করেন এই ঘটনার জন্য,পুলিশ তদন্ত করছে সত্য উদঘাটন হবে।অন্যদিকে আই এস এফ বিধায়ক নওশাদ সিদ্দিকী শাসক দলকেই দায়ী করেছে,যেখানে পুলিশ প্রশাসনের মদত ছিলো বলে তিনি অভিযোগ করে এবং NIA তদন্তের দাবি জানান,তদন্ত হলে মন্ত্রির নাম উঠে আসার আশংকা করেন নওশাদ।

অন্যদিকে রাজ্যপাল ঘটনাস্থলে যায়।রাজ্যপাল ঘটনাস্থল থেকে বেরিয়ে যাওয়ার সময় গ্রামবাসীরা তাকে অভিযোগ করে শুধু এই বিস্ফোরণ কেন্দ্রটাই নয়। চারপাশে আরও অনেক বাজি গোডাউন এবং তাতে প্রচুর পরিমাণে বাজি,বারুদ মজুদ করা আছে। সেই অভিযোগ শুনে স্বয়ং রাজ্যপাল নিজে একটি গোডাউনের সামনে গিয়ে সরজমিনে প্রত্যক্ষ করেন।।

।মৃত্যুর সংখ্যা প্রশাসনের তরফ থেকে ৮ জন বলা হলেও, স্থানীয় দাবি সেই সংখ্যা ১২ ছাড়িয়ে গেছে।