অবতক খবর,৩১ আগস্টঃ ব্যারাকপুর অঞ্চলে অর্থাৎ কল্যাণী এক্সপ্রেসওয়েতে প্রায় ২০-২৫ হাজার স্কয়ার ফুট পরিসরে উদ্বোধন হয়ে গেল ‘দি বেঙ্গল ধাবা’। এটি একটি ফ্যামিলি রেস্টুরেন্ট। সম্পূর্ণ ঘরোয়া পরিবেশ এই ধাবায় আপনারা পাবেন। তাহলে কি ভাবছেন? কোথায় রসনাতৃপ্তি করবেন? বেশি না ভেবে চলে আসুন দি বেঙ্গল ধাবায়। যেখানে রয়েছে ‘হম অঙ্গরেজো কে জমানে কে জেলার হ্যায়’ থেকে শুরু করে ‘দিল ওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’,’কবীর সিং’,’দেবদাস’,যা একটা নস্টালজিক পরিবেশ তৈরি করেছে। নব্য এবং পুরাতনের সংমিশ্রণে এই ‘দি বেঙ্গল ধাবা’ এক অন্য রূপ পেয়েছে।

এই ধাবার যৌথভাবে উদ্বোধন করেন বীজপুর বিধায়ক সুবোধ অধিকারী,বিহারের আরজেডি বিধায়ক ফয়জল রহমান এবং সমাজসেবী রামা শঙ্কর গিরি।

একই ছাদের তলায় আপনারা মাল্টি কুইসিন পেয়ে যাবেন। সেই সঙ্গে পাঞ্জাবি কমিউনিটির জন্য রয়েছে বিশেষ ব্যবস্থা। এখানে রয়েছে একটি লরি যার ভিতরে বসে আপনি আপনার পছন্দের খাবারটি উপভোগ করতে পারবেন। শান্ত মনোরম পরিবেশ উপভোগ করতে করতে এসি কিংবা প্রকৃতির মাঝে আপনার পছন্দ অনুযায়ী খাবার উপভোগ করতে আর দেরি না করে চলে আসুন বেঙ্গল ধাবায়। এছাড়াও রয়েছে রুফ টপ রেস্টুরেন্ট। গোটা দেশের বিভিন্ন প্রান্ত থেকে শেফদের নিয়ে আসা হয়েছে আপনাদের সুস্বাদু খাবার উপহার দিতে।

এই ‘দি বেঙ্গল ধাবা’র বিশেষ আকর্ষণ হলো সামনেই রয়েছে বিশাল সুসজ্জিত লন। পাশাপাশি রয়েছে ‘কাবানা জোন’ এবং ‘খাটিয়া জোন’, পাতা রয়েছে অসংখ্য সুসজ্জিত খাটিয়া,যেখানে বসে আপনি উপভোগ করতে পারবেন সুস্বাদু খাবার।পাশাপাশি আলোক এবং সাউন্ড সিস্টেমের জন্য আপনি বাধ্য হবেন ‘দি বেঙ্গল ধাবা’য় দ্বিতীয়বার আসতে।

এছাড়াও পার্কিং জোনে প্রায় ৫০০ গাড়ি পার্কিং-এর ব্যবস্থাও রয়েছে। সুতরাং পার্কিং নিয়ে‌ চিন্তার কোন কারণ নেই।