অবতক খবর,মালদা:সানু ইসলাম;১৩ ডিসেম্বর: পশ্চিমবঙ্গ সরকারের নির্দেশে ও মালদা জেলার চাঁচল- ১নং ব্লক প্রশাসনের উদ্যোগে বুধবার দিন দুপুরে ব্লক চত্বর এলাকায় সবুজ পতাকা উড়িয়ে দুয়ারে সরকার প্রচার অভিযানের ভ্রাম্যমান ট্যবলোর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

উদ্বোধনে উপস্থিত ছিলেন চাঁচল ১ নং ব্লকের বিডিও থিনলে ফুনশক ভুটিয়া,চাঁচল থানার আইসি পূর্ণেন্দু কুমার কুন্ডু,চাঁচল পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি জাকির হোসেন,চাঁচল মহকুমা ট্রাফিক ওসি মাসিদুর রহমান সহ অন্যান্য প্রশাসনিক আধিকারিকেরা ও বিশিষ্টজনেরা।

এদিন চাঁচল ১ নং ব্লকের বিডিও থিনলে ফুনশক ভুটিয়া বলেন, রাজ্য সরকারের নির্দেশে গত বছর গুলো মতো এবারও দুয়ারে সরকার ক্যাম্প অনুঠিত হবে।দুয়ারে সরকার ক্যাম্প এবছর অষ্টম পর্যায়ে পড়েছে।ডিসেম্বর মাসের ১৫ তারিখ থেকে ৩১ তারিখ পর্যন্ত চলবে দুয়ারে সরকার এর ক্যাম্প এবং আগামী জানুয়ারি মাসের ১ তারিখ থেকে ৩০ তারিখ পর্যন্ত পরিষেবা প্রদান শিবির হবে তা সাধারণ মানুষকে অবগত করার জন্য ভ্রাম্যমান ট্যবলো চালু করা হলো। গতবছর ৩৫ টি প্রকল্প ছিল,তবে এবার একটি নতুন প্রকল্প হর্টিকালচার যুক্ত করা হয়েছে। মোট ৩৬ টি প্রকল্পের সুবিধা পাবে এই শিবির গুলিতে।

চাঁচল ১ নং পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি জাকির হোসেন বলেন,মানবিক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রত্যন্ত এলাকার মানুষদের কাছে দুয়ারে সরকার পরিষেবা পৌঁছে দিতে উদ্যোগী,তাই আজকে সবুজ পতাকা উড়িয়ে দুয়ারে সরকার প্রচার অভিযানের ভ্রাম্যমান ট্যবলোর আনুষ্ঠানিক উদ্বোধন করলাম।