অবতক খবর,৬ জুন: স্কুলের শিশু ছাত্রীদের শ্লীলতাহানির অভিযোগ উঠলো এক শিক্ষকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নদিয়ার শিমুরালির প্রিয়নগর কালীগঞ্জ বাজার এলাকায়। অভিযুক্ত শিক্ষকের নাম নির্মল বিশ্বাস ওরফে পাঁচু।

এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। ঘটনাস্থলে পৌঁছেছে চাকদা থানার বিশাল পুলিশবাহিনী। অভিযুক্ত শিক্ষক। তাঁর বাড়ি ঘিরে বিক্ষোভ দেখাচ্ছেন স্থানীয় বাসিন্দা ও স্কুলের পড়ুয়াদের অভিভাবকরা।

ঘটনা সূত্রে জানা গেছে, প্রিয়নগর কালীগঞ্জ বাজার এলাকায় নিজের বাড়িতেই শিশু শিক্ষার জন্য প্রিয়নগর শিশু বিকাশ কেন্দ্র নামে একটি কিন্ডারগার্টেন স্কুল খোলেন। স্কুলের বর্তমান পড়ুয়ার সংখ্যা দুশোরও বেশি। শিক্ষক-শিক্ষিকা রয়েছেন জনা ছয়েক।

অভিযোগ, অভিযুক্ত শিক্ষক নির্মল ঘোষ দিনের পর দিন বিভিন্ন শিশু ছাত্রীদের শ্লীলতাহানি করে চলেছেন। এর আগেও এধরনের ঘটনা ঘটেছিলো। সেসময় ক্ষমা চেয়ে তিনি পার পেয়ে যান। সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটায় এলাকার বাসিন্দারা ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং তাঁর বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন।

তাঁদের দাবি, পাড়ার মধ্যে স্কুল করে এধরনের জঘন্য কাজের উপযুক্ত শাস্তি চাই। পাশাপাশি স্কুলটি বন্ধ করে দেওয়ার দাবিও জানান স্থানীয় বাসিন্দারা।