অবতক খবর,১৮ জুন,জীবনতলা: ঈদের দিনে উৎসব ও আনন্দে মেতে উঠেছিল গোটা দেশ। কিন্তু দক্ষিণ 24 পরগনা জীবনতলা এলাকায় ঈদের দিন রাতে ঘটে গেল চাঞ্চল্যকর ঘটনা। এক যুবককে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে অগ্নিগর্ভ পরিস্থিতি হয়ে ওঠে দক্ষিণ 24 পরগনার ক্যানিং পূর্ব বিধানসভার অন্তর্গত জীবনতলা এলাকায়।

প্রতিবেশীরা অভিযুক্তের বাড়ি ঘর ভাঙচুর ও অগ্নিসংযোগ করে দেয়। এই ঘটনায় ঘটনাস্থলে ছুটে যায় ক্যানিং পূর্বের বিধায়ক সরকার মোল্লা। প্রসঙ্গত ঘটনা সূত্রপাত,ফিশারির আল নিয়ে , জানা যায়,দুই পরিবারের মধ্যে বিবাদের জেরে এক ব্যক্তিকে রড দিয়ে পিটিয়ে খুনের অভিযোগ। পরিবারের দাবি, ফিশারির আল নিয়ে গন্ডগোলের জেরে পিটিয়ে খুন করা হয়েছে ওই ব্যক্তিকে। এলাকায় ব্যাপক উত্তেজনা। ধরিয়ে দেওয়া হল আগুন।

খবর পেয়েই সেখানে পৌঁছলেন ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লা।পুলিশ সূত্রে খবর, মৃতের নাম আবদার পিয়াদার (৩৯)। অপরদিকে, এই মৃত্যুর পিছনে নাম জড়িয়েছে আবুল মাজেদ লস্করের। অভিযোগ, আবদারের সঙ্গে লস্করের দীর্ঘদিন জমি নিয়ে বিবাদ। গতকাল ঈদের দিনে সেই বিবাদ পৌঁছয় চরমে। আবদারকে রড দিয়ে পিটিয়ে খুনের অভিযোগ ওঠে লস্করের বিরুদ্ধে। এরপরই মৃতের পরিবার ও প্রতিবেশীরা লস্করদের বাড়িতে চড়াও হয়ে আগুন ধরিয়ে দেয়।

রাস্তা অবরোধ করে। পুলিশ পরিস্থিতি সামলাতে গেলে বিক্ষোভের মুখে পড়ে। অভিযোগ, পুলিশকে লক্ষ্য করেও ইট বৃষ্টি হয়। পরে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। তারা পরিস্থিতি সামাল দেয়। এ প্রসঙ্গে শওকত মোল্লা বলেন,ফিশারির বাঁধ নিয়ে দু’জনের মধ্যে গন্ডগোল। সেই কারণে একে অন্যকে লোহার রড দিয়ে মেরেছে। ঈদের দিন সবাই ব্যস্ত। সেই সময় শুনছি এই ঘটনা ঘটেছে। অবশেষে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে।