অবতক খবর,১৯ জুন,মলয় দে নদীয়া:- আজ সকালে খবরের কাগজ পৌছালো না শান্তিপুরের অনেকের বাড়িতেই, অন্য আর পাঁচটা সাধারন দিনের মতন শান্তিপুর শহরের ১৭ নম্বর ওয়ার্ডের জলেশ্বর তিলিপাড়ার প্রায় ৪৫ বছর বছর বয়সী অবিবাহিত দেবু প্রামাণিক খবরের কাগজ বাড়ি বাড়ি দেওয়ার উদ্দেশ্যে শান্তিপুর রেল স্টেশনের এক নম্বর প্লাটফর্মে উপস্থিত হয়েছিলো।

ডাকঘর মোড়ে অবস্থিত তরফদার বুক স্টলের এক মালিক প্রদীপ তরফদার এর কাছ থেকে অন্য আর পাঁচটা দিনের মতন বিভিন্ন সংবাদপত্র নেয়, ইতিমধ্যে ওই এক নম্বর প্লাটফর্মেই দাঁড়িয়ে থাকা পাঁচটা বাহান্ন ডাউন শিয়ালদহ ছাড়ার সাথে সাথেই প্ল্যাটফর্মের সকলে লক্ষ্য করে একেবারে শেষের কম্পার্টমেন্ট এবং তার আগের কম্পার্টমেন্টের মধ্যে যে ফাঁকা অংশ থাকে সেখানেই রেল লাইনের ওপর রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে দেবুর মৃতদেহ। এরপর ঘটনার ফলে ছুটে আসে আরপিএফ জিআরপি সহ স্টেশন মাস্টার এবং অন্যান্য রেলের কর্মকর্তাগণ।

মৃতদেহ ময়নাতদন্তের জন্য রেল কর্তৃপক্ষ পাঠায় রানাঘাটে। তবে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে দুর্ঘটনা নয় এটা আত্মহত্যা হতে পারে। এলাকা সূত্রে জানা যায় শান্তিপুর শহরের ১৭ নম্বর ওয়ার্ডের জলেশ্বর তিলি পারা স্বর্গীয় কার্তিক প্রামানিক এর একমাত্র সন্তান দেবু প্রামাণিক। বাবা কয়েক মাস আগে গত হয়েছেন তিনিও সংবাদপত্র বাড়িতে বাড়িতে দেওয়ার কাজ করতেন সম্প্রতি তিনি মারা যাবার পর সামান্য এই কাজ করে মাকে নিয়ে পরিবার চালানোর জন্য দেবু যথেষ্টই চিন্তায় ছিলো।

তার ওপর উপযুক্ত বয়স হওয়া সত্ত্বেও বিবাহ না হওয়া এবং উপার্জন যথেষ্ট না হওয়ার কারণে মানসিক সমস্যায় জর্জরিত ছিলেন তিনি। ঘটনায় শোকের ছায়া নেমে আসে সমগ্র শান্তিপুর জুড়ে।