অবতক খবর,২১ জুন, ব্যারাকপুর : পুলিশের কাজ শুধু চোর ডাকাত ধরা বা নিখোঁজ ব্যক্তিদের উদ্ধার করা নয়। পুলিশ সমাজের বন্ধুর মতো মানুষের পাশে দাঁড়িয়ে সাধ্যমতো পরিষেবা দেয়।মানুষের পাশে দাড়িয়ে মানবিক উদ্যোগের ভূমিকায় করে থাকেন।

শুক্রবার সকালে নববারাকপুর পুরসভার ৭নং ওয়ার্ডে পশ্চিম মাসুন্দা নেতাজী সুভাষ রোডে মাসুন্দা গভঃ কলোনী প্রাথমিক বিদ্যালয়ে খুদে পড়ুয়াদের পাশে দাঁড়িয়ে পড়াশোনার শিক্ষণ সামগ্রী খাতা, কলম এবং দুটি করে লজেন্স তুলে দিল নববারাকপুর থানার পুলিশ।

পুলিশের এই বিশেষ উদ্যোগের জন্য পড়ুয়া থেকে বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহ শিক্ষিকা অভিভাবক রা বেজায় খুশি ও আনন্দিত।উপস্থিত ছিলেন নববারাকপুর থানার এসআই পার্থ দাস, সুদীপ্ত বিশ্বাস, বিদ্যালয়ের প্রধান শিক্ষক অভিজিৎ রায়, সহ শিক্ষিকা নীপা মুখার্জি, নাফিসা পারভেজ প্রমুখ। বিদ্যালয়ের প্রধান শিক্ষক অভিজিৎ রায় বলেন এর আগেও নববারাকপুর থানার পুলিশের ওসি নিজে বিদ্যালয়ে পরিদর্শনে এসে পড়ুয়াদের উৎসাহিত করেছেন।

আজ ও ছাত্র ছাত্রীদের পড়াশোনার খাতা কলম এবং লজেন্স তুলে দিলেন। স্বভাবতই পুলিশের মানবিক উদ্যোগে সকল শিক্ষক শিক্ষিকারা ভীষণ খুশি আনন্দিত ও আপ্লুত। আগামী দিনে এই ভাবে পুলিশ বন্ধু হিসেবে আরো বেশি করে মানুষের পাশে দাঁড়িয়ে সেবা পরিষেবা দিক এটাই প্রার্থনা করি।