অবতক খবর,৬ জুলাই,নববারাকপুর :মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং রাজ্যের অর্থমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের উদ্যোগে নববারাকপুর পুরসভার রাজ্য নগর জীবিকা মিশনের অধীনে স্বনির্ভর গোষ্ঠী দ্বারা প্রস্তুত নববারাকপুরের সরকারি ও সরকারি সাহায্য প্রাপ্ত বিদ্যালয়ে প্রাক প্রাথমিক থেকে অষ্টম শ্রেণী পর্যন্ত ছাত্র ছাত্রীদের পোষাক দেওয়া হল কৃষ্টি প্রেক্ষাগৃহে শুক্রবার বিকেলে।

উপস্থিত ছিলেন পুরসভার উপপুরপ্রধান স্বপ্না বিশ্বাস, রাজ্য নগর জীবিকা মিশনের সিটি ম্যানেজার ড. তপন কুমার জানা, বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর গন এবং বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহ শিক্ষক শিক্ষিকা রা।

স্বাগত ভাষণে ড. তপন জানা বলেন প্রতি বছরের মতো এবছর ও নববারাকপুরের ৩৭ টি বিদ্যালয়ের প্রতিটি বিদ্যালয় থেকে পাঁচ জন করে ছাত্র ছাত্রীদের নীল প্যান্ট সাদা জামা পোষাক তুলে দেওয়া হয়। এবছর প্রাক প্রাথমিক থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত মোট ৬৩৯৫ জনকে সরকারি পোষাক দেওয়া হল। এটি তৃতীয় বর্ষ।

প্রতি ছাত্র ছাত্রী পিছু দু সেট করে পোষাক। বাকি ছাত্র ছাত্রীদের পোষাক নিজ নিজ বিদ্যালয়ে পৌছে যাবে আগস্টের মধ্যে। নতুন পোষাক সক্রান্ত কোন সমস্যা হলে সাত দিনের মধ্যে জানাতে হবে বলে এদিন জানান হয়।

এছাড়াও বক্তব্য রাখেন উপপুরপ্রধান স্বপ্না বিশ্বাস, শিক্ষিকা শর্মিষ্ঠা দেব সরকার, শিক্ষক তরুন গুহ প্রমুখ।