অবতক খবর,১০ জুলাই: রানাঘাট দক্ষিণ বিধানসভা উপনির্বাচনের সকালবেলাতেই বুথে বুথে গিয়ে ভোট পরিদর্শন করলেন তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারী।

এদিন ভোট পরিদর্শনে বেরিয়ে বিজেপির উপর ক্ষোভ উগরে দিয়েছেন তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারী। এছাড়াও কেন্দ্রীয় বাহিনীকে নিয়েও তুলেছেন প্রশ্ন কারণ কেন্দ্রীয় বিজেপির বাহিনী দল দাস হিসেবে কাজ করছে এবং ভোটারদেরকে প্রভাবিত করার চেষ্টা করছে এ বিষয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হবে বলেও জানিয়েছেন মুকুটমণি অধিকারী।

আবারও আজ তার মুখে শোনা গেল গেরুয়া বসনধারী উগ্রপন্থী কথা এবং বিজেপিকে কটাক্ষ করে তিনি বলেন রানাঘাট লোকসভা কেন্দ্রের বিভিন্ন জায়গায় বিজেপি এরকম উগ্রপন্থীদের নিয়ে উগ্র হিন্দুত্ববাদের কাজ শুরু করেছে।

আজ ১০ তারিখ বাংলার ৪ কেন্দ্রের উপনির্বাচন বিধানসভা র। সকাল সাতটা থেকে সন্ধ্যা ছটা পর্যন্ত ভোটগ্রহণ চলবে কলকাতার মানিকতলাতে কেন্দ্রের উপনির্বাচনের ভোট শুরু হয়ে গেছে সকাল সাতটা নাগাদ এখনো পর্যন্ত কোনো অশান্তি ঝামেলার মানিকতলা বিধানসভা কেন্দ্রে ঘটেনি।

বেলা নটা পর্যন্ত ভোটের হার দু’ঘণ্টায় খুবই কম বুথে বুথে চলছে কেন্দ্রীয় বাহিনী নিরাপত্তা পাশাপাশি ভোটারের সংখ্যা উল্লেখযোগ্যভাবে তেমন একটা নয়।