অবতক খবর,১১ জুলাই: ফের শিরোনামে হালিশহর পৌরসভার প্রাক্তন পৌর প্রধান রাজু সাহানি।

কয়েক বছর আগে চিটফান্ড মামলায় তাঁকে হাজত বাস করতে হয়েছিল। সেইসঙ্গে হালিশহরে অবস্থিত তাঁর হাইনেস্ট রিসর্ট নিয়েও একাধিক প্রশ্ন উঠেছিল।

আর গতকাল ব্যারাকপুরের বিএলআরও সদলবলে এই রিসর্টে হানা দেয়। এই রিসর্টের সমস্ত কাগজপত্র তিনি দেখতে চান। কাগজপত্র দেখে তিনি সন্তুষ্ট হননি। পাশাপাশি তিনি প্রয়োজনীয় নথিপত্র ২৪ ঘন্টার মধ্যে জমা দিতে বলেছেন। এই নথিপত্র পাওয়ার পরেই তদন্ত এগোবে।

বিএলআরও দীপঙ্কর রায় বলেন,’এটি ছিল জাহাজ কারখানার জমি। ভূমি দপ্তরের অধীনস্থ এই জমির অংশে রয়েছে নালা। কিন্তু এই সবের আর অস্তিত্ব নেই, এখন এই জমিতেই গড়ে উঠেছে হালিশহর পৌরসভার প্রাক্তন পৌর প্রধান রাজু সাহানির রিসর্ট। শুধু কারখানার জমি নয়, দখল হয়ে গিয়েছে নদীর কিছুটা অংশ।’ এমনই অভিযোগ উঠে এসেছে আর এই অভিযোগ ওঠার পরেই হানা দিয়েছে ভূমি দপ্তর।

এই ঘটনায় রাজু সাহানির কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

পাশাপাশি অন্য একটি দৈনিক সংবাদপত্রে এ প্রসঙ্গে বীজপুর বিধায়ক সুবোধ অধিকারী বক্তব্য রাখতে গিয়ে বলেন,’কোনরকম দখলদারি বরদাস্ত করা হবে না।এমনকি মুখ্যমন্ত্রীর নির্দেশের পর দলীয় কার্যালয় পর্যন্ত ভেঙে ফেলা হয়েছে। কেউ যদি কোন দখলদারি করে থাকে তবে তা বরদাস্ত করা হবে না এবং আইন আইনের পথেই চলবে।’

অন্যদিকে স্থানীয়রা জানান যে,এই রিসর্ট বিভিন্ন সামাজিক অনুষ্ঠানের জন্য ভাড়া দেওয়া হয়।