অবতক খবর,১১ জুলাই: বোলপুর সন্নিকট কাশীপুর এলাকায় আলাই খান (৫৫)কাঁঠাল নিয়ে সাইকেলের চেপে যাচ্ছিলেন। এমন সময় অপর দিক থেকে বালি বোঝায় ডাম্পার কে তারা করছিল পুলিশ কিছু বুঝে ওঠার আগেই ওই ব্যক্তি রাস্তা পার হতে গিয়ে অপর দিকে যাত্রী বোঝায় বাস এসে ধাক্কা মারে এবং বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান ওই ব্যক্তি।

গ্রামবাসীর অভিযোগ দিনের পর দিন পুলিশ এইভাবে বালির গাড়ি তারা করে । আজকে দুর্ঘটনার জন্য পুলিশকে দায়ী করেন গ্রামবাসী। মৃত ব্যক্তিকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মৃত দেহকে ঘিরে গ্রামের লোক বিক্ষোভ দেখাতে শুরু করেন এবং বেশ কিছুক্ষণ পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী। পুলিশের সামনে ই গ্রামবাসীরা ক্ষোভে ফেটে পড়েন। গ্রামবাসীদের দাবি এইভাবে পুলিশ বালি গাড়ির পিছনে তারা করতে গিয়ে এক নিরীহ ব্যক্তির প্রাণ হারালো।

পরে পুলিশ গ্রামবাসীকে বুঝিয়ে বিক্ষোভ তুলে দেন। মৃত ব্যক্তিকে ময়নাতদন্তের জন্য বোলপুর মহকুমা হসপিটাল পাঠানো হয়। গ্রামবাসীরা ওই মৃত ব্যক্তির ক্ষতিপূরণের দাবি জানান। গ্রামবাসীর আসা যে তাদের দাবি পূরণ করবে বলে বিক্ষোভ তুলে নেন। ওই ব্যক্তির মৃত্যুতে গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। পুলিশ ঘটনার তদন্ত করছে।।