অবতক খবর,২৯ জুলাই: ইসলামপুর মহকুমা ক্রীড়া সংস্থার ইতিহাসে এবছর থেকে প্রথম শুরু হতে চলেছে মহিলা ফুটবল লিগ কাম নকআউট টুর্নামেন্ট। পুরুষদের ফুটবল লিগ কাম নকআউট টুর্নামেন্টের পাশাপাশি ইসলামপুর হাই স্কুল মাঠে চলবে মহিলাদেরও ফুটবল লিগ কাম নকআউট টুর্নামেন্ট।

রবিবার সংস্থার চিফ প্যাট্রন কানাইয়ালাল আগরওয়ালের উপস্থিতিতে মহকুমা ক্রীড়া সংস্থার সভায় এই ঐতিহাসিক সিদ্ধান্ত গৃহীত হয়েছে। বিশেষ করে বর্তমান সময়ে ফুটবলের প্রতি মহিলাদের আগ্রহী ভূমিকাকে মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী আগস্ট মাসের দুই তারিখ থেকেই শুরু হয়ে যাবে খেলোয়াড়দের ছাড়পত্রের কর্মসূচি। এই কর্মসূচি আগামী দুই, তিন ও চার আগস্ট পর্যন্ত চলবে।

এছাড়াও আগামী ১৮ আগস্ট থেকে শুরু হয়ে যাবে ইসলামপুর মহকুমা ক্রীড়া সংস্থার ২০২৪ সালের পুরুষ ও মহিলা বিভাগের আলাদা আলাদা ফুটবল লিগ কাম নকআউট টুর্নামেন্ট। পাশাপাশি অতীতে ইসলামপুরে টেবিল টেনিস প্রতিভার কথা মাথায় রেখে ইসলামপুর মহকুমা ক্রীড়া সংস্থার পরিচালনায় খুব শীঘ্রই টেবিল টেনিস প্রশিক্ষণের ব্যবস্থার পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

সব মিলিয়ে ইসলামপুরে খেলাধুলার মানকে উন্নত করতে মহকুমা ক্রীড়া সংস্থা প্রতিনিয়ত এক উল্লেখযোগ্য ভূমিকা পালন করে চলেছে সে কথা বলার অপেক্ষা রাখে না।