অবতক খবর,৩১ জুলাই,মলয় দে নদীয়া:- পাওনা টাকা চাইতে গেলে এক ব্যক্তিকে ইট দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ, ঘটনার বিচার চেয়ে থানার দারস্থ আক্রান্ত ব্যক্তি। জানা যায় নদীয়ার শান্তিপুর ব্লকের কন্দ খোলা এলাকার বাসিন্দা গোবিন্দ ওরাং গত ৮ মাস আগে দীপক পাশোয়ান নামে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা ধার দিয়েছিলেন।

অভিযোগ সেই টাকা একাধিকবার চাইতে গেলে তাকে বারংবার হুমকির মুখে পড়তে হয়। বুধবার বেলা ১১,,৩০ নাগাদ শান্তিপুর বাইপার সংলগ্ন এলাকায় মুখোমুখি হয় দুজনের, সেখানে গোবিন্দ বাবু টাকা চাইতে গেলে রাস্তাতে ফেলেই তাকে বেধড়ক মারধর করে দীপক বাসোয়ান নামে ওই ব্যক্তি। যদিও রক্তাক্ত অবস্থায় শান্তিপুর হাসপাতালে চিকিৎসা করাতে যান আক্রান্ত ব্যক্তি গোবিন্দ বাবু, এরপর প্রাথমিক চিকিৎসা করে সোজা শান্তিপুর থানার দারস্ত হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

গোবিন্দ বাবুর দাবি, যেদিন থেকে তিনি টাকা ধার দিয়েছিলেন তারপর থেকেই অভিযুক্ত ব্যক্তি তাকে হুমকি দিত, আজ টাকা চাইতে গেলে তাকে বেধড়ক মারধর করা হয়। যদিও মাথায় গুরুতর আঘাত লাগে গোবিন্দ বাবুর। অন্যদিকে অভিযোগের ভিত্তিতে গোটা ঘটনার তদন্তে শান্তিপুর থানার পুলিশ।