অবতক খবর,৭ আগস্ট: বাঙালির শ্রেষ্ঠ দুর্গোৎসব পুজো আরম্ভ হতে আর মাত্র হাতে ৬২ দিন বাকি। আর এর মধ্যেই কপালে ভাজ পড়েছে মৃৎশিল্পীর।শ্রাবণের বর্ষায় মৃৎ শিল্পীর বাড়ি সংলগ্ন কারখানার চারপাশ জুড়ে জলে ভাসছে।

কি করে টাকা নিয়ে বায়না নিয়ে নেওয়া আসন্ন মনসা সহ দূর্গা প্রতিমার রূপদান করে ডেলিভারি দেবে তার চিন্তায় ঘুম আসছে না। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার জগদ্দল বিধানসভার মামুদপুর গ্রাম পঞ্চায়েতের দোগাছিয়ার হালদারপাড়ার ১৯ নম্বর ওয়ার্ডের মৃৎশিল্পী জগদীশ পালের।

মৃৎশিল্পী জগদীশ বাবু অভিযোগ করেন বারংবার সংশ্লিষ্ট ওয়ার্ডের পঞ্চায়েত সদস্যকে ফোন করে তাদের সঙ্গে যোগাযোগ করতে না পেরে জগদীশ বাবু বাধ্য হয়ে সরাসরি প্রধান কে ঘটনার কথা জানালে উপপ্রধানের সঙ্গে যোগাযোগ করার পরামর্শ দেন। যদিও সংশ্লিষ্ট পঞ্চায়েতের উপপ্রধান অশোক হালদারের বাড়ি থেকে ঢিল ছোড়ার দূরত্বে এই মৃৎশিল্পির কারখানা । যদিও পরবর্তীকালে মামুদপুর গ্রাম পঞ্চায়েত প্রধানের স্বামী‌ তথা মামুদপুর অঞ্চল যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সুরঞ্জন মালাকার ঘটনাস্থলে পৌঁছানোর কথা জানান মৃৎ শিল্পী জগদীশ পাল।

সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে মামুদপুর অঞ্চল যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি ঘটনার বিষয় বলতে গিয়ে বলেন ব্যাপারটার আশু সমাধানের জন্য চেষ্টা করা হচ্ছে।