অবতক খবর,১১ আগস্ট,জ্যোতির্ময় মন্ডল পূর্ব বর্ধমান: গত দুই দিন আগে কলকাতার আরজি কর মেডিকেল কলেজ হাসপাতালের সেমিনার রুম থেকে জুনিয়ার মহিলা ডাক্তারের অস্বাভাবিক মৃত্যুর প্রতিবাদে আজ বেলা ১১ টায় মন্তেশ্বর SFI আঞ্চলিক কমিটির পক্ষ থেকে কুসুমগ্রাম বাজারে প্রতিবাদ মিছিল ও অবস্থান-বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

মন্তেশ্বর SFI আঞ্চলিক কমিটির সম্পাদক দেবারঞ্জন গোস্বামী, রহিম শেখ, রাজেশ বাগ , আকাশ পাঁজারা জানান গত দুইদিন আগে কলকাতার আর জি কর মেডিকেল কলেজ হাসপাতালের হাসপাতালে মহিলা ডাক্তার যেভাবে খুন হয়েছে তার প্রতিবাদ জানিয়ে , মহিলা ডাক্তারের রহস্য মৃত্যুর কারন অবিলম্বে সঠিক নিরপেক্ষ তদন্ত করে, প্রকৃত দোষীদের খুঁজে বার করতে হবে।

দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার ব্যবস্থা গ্রহণ করতে হবে।অবিলম্বে আর জি কর মেডিকেল কলেজ হাসপাতালের সুপার কে পদত্যাগ করতে হবে।

এইসব দাবি নিয়ে আজ মন্তেশ্বর SFI আঞ্চলিক কমিটির পক্ষ থেকে কুসুমগ্রাম বাজার সংলগ্ন সিপিআইএমের লোকাল কমিটির অফিস থেকে SFI কর্মীরা ফেস্টুন প্ল্যাকেট হাতে নিয়ে একটি প্রতিবাদ মিছিল শুরু করে কুসুমগ্রাম বাজার পরিক্রমা করে কুসুমগ্রাম বাসস্ট্যান্ডে এসে শেষ হয়।

তারপর কুসুমগ্রাম বাসস্ট্যান্ডে একটি অবস্থান বিক্ষোভ পালন করেন মন্তেশ্বর SFI আঞ্চলিক কমিটির পক্ষ থেকে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিল মন্তেশ্বর SFI আঞ্চলিক কমিটির সম্পাদক দেবা রঞ্জন গোস্বামী, সভাপতি রহিম শেখ, সহ আরো অনেকে।