অবতক খবর,১৩ আগস্ট,পশ্চিম মেদিনীপুর: আর জি কর মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তার খুনের ঘটনার প্রতিবাদে মেদিনীপুর মেডিকেল কলেজের জুনিয়র ডাক্তাররা আর ও সুর চড়ালো আন্দোলনের মেদিনীপুরে। আন্দোলনের শুরু থেকেই শুধুমাত্র এমার্জেন্সি পরিষেবাতে সহযোগিতা করছিলেন। এবার ইমার্জেন্সি পরিষেবাও বন্ধ করে দিলেন তারা।

রোগীদের ভোগান্তি শুরু হতেই প্রিন্সিপাল জানালেন-সমস্ত সিনিয়র ডাক্তারদের তৎপর হতে বলেছি। আরজি কর মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তার খুনের ঘটনায় সঠিক তদন্ত ও দোষির চরম শাস্তির দাবি করে আন্দোলন আরো খানিকটা চড়িয়ে দিল মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে জুনিয়র ডাক্তাররা। কয়েকদিন ধরেই তারা আন্দোলন শুরু করেছিলেন মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে সামনে। মোমবাতি মিছিল করেছেন।

তখন শুধুমাত্র এমার্জেন্সি পরিষেবাতে সহযোগিতা করছিলেন তারা। অন্যান্য পরিষেবা থেকে সরে গিয়েছিলেন। সোমবার বিকেল সাড়ে তিনটা নাগাদ সাংবাদিক সম্মেলন করে জুনিয়র ডাক্তাররা জানিয়ে দেয়-” অন্যান্য পরিষেবার সাথে সাথে ইমার্জেন্সি পরিষেবা থেকেও আমরা সরে দাঁড়াচ্ছি। তবে এমার্জেন্সি খোলা থাকবে। প্রশাসন চাইলে সিনিয়র ডাক্তার দিয়ে পরিষেবা দেবে।

যতক্ষণ না এই ঘটনায় সঠিক ব্যবস্থা নেওয়া হচ্ছে ততক্ষণ পর্যন্ত এই আন্দোলন আমাদের জারি থাকবে।” মঙ্গলবার সকাল অব্যাহত হয়ে পড়েছে মেদিনীপুর মেডিকেল কলেজের এমার্জেন্সি বিভাগের পরিষেবা। কোনভাবেই রাজি নয় জুনিয়র চিকিৎসকরা কাজ করতে।