অবতক খবর,১৫ আগস্ট: জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি ব্লকের জটিলেশ্বরমন্দির সংলগ্ন এলাকায় জটিলেশ্বর যোগাসন কোচিং সেন্টার এর উদ্যোগে তিন কিলোমিটার ম্যারাথন দৌড়,জানা গেছে হুসুলুরডাঙ্গা বাস স্ট্যান্ড থেকে ম্যারাথন দৌড় শুরু হয় জটিলেশ্বর মন্দির সংলগ্ন এলাকার পাশ দিয়ে ম্যারাথন দৌড় টি এসে মা ভান্ডানি স্থান এলাকায় ম্যারাথন দৌড়টি শেষ হয়।

এদিন প্রায় পাঁচশোরও বেশি ছেলেমেয়ে উভয়ই এই ম্যারাথন দৌড়ে অংশগ্রহণ করেন, জটিলেশ্বর যোগাসন কোচিং সেন্টারে এবছর তিন তম ম্যারাথন দৌড় প্রতিযোগিতা এবং ১০ তম যোগাসন প্রতিযোগিতা,ম্যারাথন দৌড়ে মেয়েদের মধ্যে প্রথম হয় রিঙ্কি সরকার, দ্বিতীয় দিসা সরকার, ছেলেদের দশ জনকে এবং মেয়েদের দশ জনকে টফি ও মেটেল পুরস্কার করা হয় জটিলেশ্বর যোগাসন কোচিং সেন্টারের তরফ থেকে

জানা গেছে এদিন সারাদিন ব্যাপী বসে আঁকো প্রতিযোগিতা ও যোগাসন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন ময়নাগুড়ি থানার আই.সি সুবল ঘোষ, ময়নাগুড়ি বিধানসভার বিধায়ক কৌশিক রায়, বিশিষ্ট সমাজসেবী রামমোহন রায়, ময়নাগুড়ি পঞ্চায়েত সমিতির সভাপতি কুমুদ রঞ্জন রায়, চূড়াভান্ডার গ্রাম পঞ্চায়েত প্রধান দিলীপ রায়, বিশিষ্ট সমাজসেবী বিজন রায় সহ প্রমুখরা।

হেমন্তী রায় বলেন নতুন প্রজন্মকে খেলাধুলা উৎসাহ দিতে এই উদ্যোগ নেওয়া হয়েছে এবং সারাদিনব্যাপী বসে আঁকো প্রতিযোগিতা ও যোগাসন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় ।