অবতক খবর,৫ সেপ্টেম্বর: এই প্রথম জলপাইগুড়ি জেলার কোনো গ্রামীণ হাসপাতালে নিরাপত্তার কথা ভেবে বসানো হচ্ছে পুলিশ ক‍্যাম্প। বৃহস্পতিবার সেই ক‍্যাম্পের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন প্রশাসনের আধিকারিকেরা। এলাকায় নিরাপত্তা বজায় থাকবে বলে আশাবাদী স্থানীয় বাসিন্দারাও।

জেলার ব্লক হাসপাতাল গুলিতে এবার আলাদাভাবে নিরাপত্তার কথা ভেবে পুলিশ ক‍্যাম্প বসানোর উদ‍্যোগ নিয়েছে জলপাইগুড়ি জেলা পুলিশ। জলপাইগুড়ি রাজগঞ্জ ব্লকের রাজগঞ্জ গ্রামীণ হাসপাতাল এই প্রথম স্থায়ী ভাবে পুলিশ ক‍্যাম্প পেল। বৃহস্পতিবার আনুষ্ঠানিক ভাবে এই ক‍্যাম্পের উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার খন্ডবাহালে উমেশ গনপত । সঙ্গে ছিলেন মুখ‍্য স্বাস্থ্য আধিকারিক অসীম হালদার, রাজগঞ্জ বিধায়ক খগেশ্বর রায় সহ অনান‍্যরা।

স্থায়ী এই ক‍্যাম্পের মাধ্যমে হাসপাতাল ও এলাকার নিরাপত্তা বজায় থাকবে বলে জানান পুলিশ সুপার। পুলিশের এই উদ‍্যোগে সাধুবাদ জানিয়েছে স্থানীয় বিধায়ক খগেশ্বর রায়।

অন‍্যদিকে হাসপাতালে পুলিশ ক‍্যাম্প থাকায় কিছুটা হলেও নিরাপত্তার অভাব বোধ থেকে রেহাই মিলবে বলে আশা করছে এলাকার বাসিন্দারা। সব মিলিয়ে আরজিকর কান্ডের পর থেকে শিক্ষা নিয়ে হাসপাতাল গুলিতে যেন বাড়তি নিরাপত্তা পুলিশ প্রশাসনের।