অবতক খবর,৮ সেপ্টেম্বর,জ্যোতির্ময় মন্ডল,পূর্ব বর্ধমান:মন্তেশ্বর ব্লকের দেনুর পঞ্চায়েতের গলাতুন গ্রামের বাসিন্দা, বর্তমানে রাজস্থানে কর্মরত অবস্থায় মৃত এক ভারতীয় সৈন্যকে গলাতুনের তার নিজের বাড়িতে গান স্যালুট দিয়ে বিদায় সংবর্ধনা জানালো পানাগড় মিলিটারি ক্যাম্প থেকে আসা ভারতীয় সৈন্যরা।

মৃত সৈনিকের নাম পথিক ঘোষ, বয়স ৩২ বছর মন্তেশ্বর ব্লকে গলাতুন গ্রামের বাসিন্দা।, পরিবার ও ভারতীয় সৈন্যদের সূত্রে জানা যায় মৃত সৈনিক ১৩ বছর আগে ভারতীয় সৈন্য বিভাগের কাজে যোগদান করে। বর্তমানে তিনি রাজস্থানের জয়সালে মিলিটারি ক্যাম্পে কর্মরত ছিলেন। গত দুইমাস আগে ছুটিতে বাড়ি এসেছিলেন। তারপর তিনি বাড়িতে অসুস্থ হয়ে কলিকাতায় মিলিটারি হসপিটালে ভর্তি ছিলেন।

গতকাল ভোরে কলিকাতায় মিলিটারি হসপিটালে মারা যান। তার মৃতদেহ আজ দুপুরে মন্তেশ্বরের গলাতুন গ্রামে ভারতীয় সৈন্যরা নিয়ে আসে। তারপর পানাগড় মিলিটারী ক্যাম্প থেকে ভারতীয় সৈন্যরা এসে মৃত সৈন্যকে গানস্যালুট দিয়ে বিদায় সংবর্ধনা জানান।
মৃত সৈনিকের দেহ গলাতুন গ্রামে এলে গলাতুন গ্রামে শোকের ছায়া নেমে আসে।

৮ থেকে ৮০ মহিলা পুরুষ সবাই তার বাড়ির সামনে জড়ো হয়ে চোখের জলে ভেঙ্গে পড়ে, তাকে বিদায় জানায়। মৃত সৈনিকের বাড়িতে স্ত্রী, নাবালক এক সন্তান, দাদা ও বৃদ্ধ মা বাবা আছে বলে জানা যায়।