অবতক খবর,১৮ সেপ্টেম্বর: মুখ্যমন্ত্রীর নির্দেশে জলে নেমে বন্যা পরিস্থিতি খতিয়ে দেখলেন জেলা পরিষদের সভাধিপতি নারায়ণ গোস্বামী , ত্রাণ শিবিরে সরকারি খাবার দিতে নির্দেশ বিডিও এবং পঞ্চায়েত প্রধানকে ।

টানা বৃষ্টিতে বনগাঁ মহকুমা বিভিন্ন জায়গা জলমগ্ন হয়ে পড়েছে । এদিন উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের সভাধিপতি নারায়ণ গোস্বামী , গাইঘাটা বিডিও , গাইঘাটা পঞ্চায়েত সমিতির সভাপতিকে সঙ্গে নিয়ে গাইঘাটায় সুটিয়া গ্রাম পঞ্চায়েতে বলদেঘাটা ব্রীজ এলাকায় জলমগ্ন এলকা পরিদর্শন করেন । পরবর্তীতে তিনি রামনগর গ্রাম পঞ্চায়েতের পুরন্দরপুর ইএফ পি স্কুলের ত্রাণ শিবিরে যান সেখানে গিয়ে ত্রাণ শিবিরের সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন । তাদের সরকারিভাবে খাবার দেওয়া হচ্ছে কিনা জানতে চান । ত্রাণ শিবিরে থাকা সাধারণ মানুষ জানান তাদেরকে সরকারিভাবে খাবার দেওয়া হচ্ছে না । এরপরে বিডিও এবং পঞ্চায়েত প্রধানকে দ্রুত খাবার দেওয়ার ব্যবস্থা করতে নির্দেশ দেন নারায়ণ গোস্বামী ।

বন্যা কবলিত সাধারন মানুষ খাল সংস্কার এবং ট্রিপল এর দাবী জানিয়েছে জেলা পরিষদের সভাধিপতিকে । ত্রাণ শিবিরে খাবারের বন্দোবস্ত করতে নির্দেশ দেওয়ায় খুশির ত্রাণ শিবিরের সাধারণ মানুষ।

এই বিষয়ে উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের সভাধিপতি নারায়ণ গোস্বামী জানিয়েছেন গতকাল মুখ্যমন্ত্রী আমাকে বন্যা কবলিত এলাকা পরিদর্শনের জন্য নির্দেশ দিয়েছেন । গাইঘাটায় আমরা বিভিন্ন এলাকা পরিদর্শন করলাম । এলাকার মানুষ খাল সংস্কারের দাবি জানিয়েছে , ত্রিফলের দাবি জানিয়েছে দ্রুত কি করে সমাধান করা যায় সে বিষয়ে আমরা দেখছি । জলমগ্ন এলাকায় পানীয় জল সরবরাহ করা হবে । পরিদর্শনের শেষে গাইঘাটা বিডিও অফিসে প্রশাসনিক বৈঠক হবে বলেও জানিয়েছেন তিনি ।