অবতক খবর ,২১ সেপ্টেম্বর,ময়নাগুড়ি : ফের বড় সাফল্য ময়নাগুড়ি থানার পুলিশের। সোনা চুরির ঘটনার কিনারা করার প্রায় বারো দিনের মধ্যেই আরও বিরাট সাফল্য পেল ময়নাগুড়ি থানার পুলিশ। তিনটি বাইক সহ একজনকে গ্রেফতার করলো ময়নাগুড়ি থানার পুলিশ। পুলিশ জানিয়েছে ধৃত যুবকের নাম দেবু হাজরা। তার বাড়ি ধূপগুড়ি এলাকায়।

জানা গিয়েছে, গত ১৫ সেপ্টেম্বর ময়নাগুড়ির বিবেকানন্দপল্লী এলাকার শচীন রায় নামের এক ব্যক্তি তার বাইক চুরির অভিযোগ থানায় জমা করেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। তদন্তে নেমে সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তকে শনাক্ত করেন। অভিযুক্তের বাড়ি ধূপগুড়িতে থাকলেও জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতাল সংলগ্ন এলাকায় ভাড়া থাকতেন।

সূত্র মারফত খবর পেয়ে জলপাইগুড়ি থেকে অভিযুক্ত দেবু হাজরাকে গ্রেফতার করে পুলিশ। পুলিশি জিজ্ঞাসাবাদে সমস্ত অভিযোগ স্বীকার করেন এবং চুরি যাওয়া বাইক হলদিবাড়ি এলাকা থেকে উদ্ধার করেন। তার সূত্র ধরে ধুপগুড়ি ঝুমুর এলাকার এক গ্যারেজ থেকে ময়নাগুড়ি এলাকার আরও দুটি বাইক উদ্ধার হয়। পুলিশ জানিয়েছেন, এই ঘটনায় দেবু হাজরা সহ একটি দল জড়িত রয়েছে। একজনকে গ্রেফতার করা হয়েছে, বাকি দুজনের খোঁজে তল্লাশি চালাচ্ছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার সমীর আহমেদ।